রণবীর-আলিয়া-জাহ্নবীকে নিয়ে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর রিমেক বানাতে চান করণ

0

মহানগর ওয়েবডেস্ক: কিছুদিন আগেই অষ্ট্রেলিয়াতে মেলবোর্ণ ফিল্ম ফেস্টিভ্যালে হাজির ছিলেন করণ জোহার। কারণ তাঁর পরিচালিত সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’ বিশেষ প্রদর্শনী ছিল মেলবোর্ণে। সেখানে গিয়েই তাঁর ইচ্ছা হয় এই সিনেমার রিমেক বানাতে। তিনি বলেন বর্তমান প্রজন্মের কথা মাথায় রেখে নতুন স্টারকাস্ট নিয়ে এই সিনেমাকে বানাতে চান করণ। যেখানে রানি মুখার্জীর চরিত্রে জাহ্নবী কাপুর, শাহরুখ খানের চরিত্রে রণবীর সিং ও কাজলের চরিত্রে আলিয়া ভাটকে রাখতে চান তিনি। করণ জানান, ”আমার তালিকায় নাম আছে রণবীর সিংম জাহ্নবী কাপুর ও আলিয়া ভাটের। কারণ রণবীরের মধ্যে পাগলামো আছে, আলিয়া ভাটের অভিনয়ে চমক আছে ও জাহ্নবী কাপুরের মধ্যে সংযমতা ও ব্যালান্স আছে।”

তিনি আরও জানান, ”আমি যখন কাজ শুরু করি শাহরুখ ও কাজল আমাকে কথা দিয়েছিল আমার সিনেমাতে তাঁরা অভিনয় করবেন। তাই আমি না জেনেই তাঁদের সঙ্গে দেখা করতে চলে গেলাম। আমার হাতে কোনও চিত্রনাট্য ছিল না, তখন মনে পড়ছে দৃশ্যটা নিজের ইচ্ছা মতো একটা গল্প ফেঁদেছিলাম যেটার কোনও বেশ ছিল না, আমি শাহরুখকে বলেছিলাম যদি তোমরা আমার গল্প পছন্দ কর তখন চিত্রনাট্যেটা পড়ে শোনাবো আমি। এর আগে টাব্বু, ঐশ্বর্য্য ও উর্মিলা আমাকে ফেরত পাঠিয়ে দেয়। কিন্তু পড়ে ঐশ্বর্য্য আমাকে ফোন করে ঘুরিয়ে। তারপর রানিকে রাজি করাতে গিয়ে আদিত্য চোপড়ার অনুমতি নিতে গিয়ে মাস কেটে যায়।”

তবে করণের নতুন ‘কুছ কুছ হোতা হ্যায়’ নিয়ে বেশ আশাবাদী বলিমহল। যদিও করণ ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘তখত’ নিয়ে। যেখানে অভিনয় করতে দেখা যাবে রণবীর সিং, জাহ্নবী কাপুর, অনিল কাপুর, ভূমি পেডনেকার, করিনা কাপুর খান, ভিকি কৌশলকে। আগামী বছরের ডিসেম্বর মাসে মুক্তি পাবে ‘তখত’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here