kareena kapoor news

Highlights

  • রাজকুমার হিরানীর কাছে ৮ কোটি চেয়ে বসলেন করিনা
  • অভিনেত্রীর পারিশ্রমিক শুনেই কপালে হাত নির্মাতা সহ প্রযোজকদের
  •  দেখা যাবে ‘আঙ্গরেজি মিডিয়াম’-এ

 

মহানগর ওয়েবডেস্ক: রাজকুমার হিরানীর পরবর্তী ছবিতে দেখা যাবে করিনা কাপুর খানকে। বিপরীতে দেখা যেতে পারে শাহরুখ খানকে। জানা যাচ্ছে, এই ছবি দিয়েই বলিউডে কামব্যাক করতে চলেছেন ‘বাদশা’। তবে এই ছবিতে কাজ করার জন্য নির্মাতাদের কাছে ৮ কোটি টাকা চেয়ে বসেছেন করিনা কাপুর খান! অভিনেত্রীর পারিশ্রমিক শুনেই কপালে হাত নির্মাতা সহ প্রযোজকদের।

বক্স অফিস একের পর এক হিট ছবি দিয়ে পরিচালকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছেন করিনা। সেই প্রেক্ষিতেই রাজকুমার হিরানীর পরবর্তী ছবিতে জায়গা করে নেন অভিনেত্রী। তবে করিনার ৮ কোটি পারিশ্রমিক শুনেই কপালে হাত প্রযোজকদের। প্রশ্ন উঠছে রাজকুমার হিরানী এবং শাহরুখের মতো বড় তারকাদের নাম শুনেই কি নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিলেন? যদিও এই বিষয়ে পরিচালক কিংবা অভিনেত্রী কোনও মন্তব্য করেননি।

এখন অভিনেত্রী ব্যস্ত রয়েছেন রেডিও শো নিয়ে। করিনার এই শোতে বলিউডের একাধিক তারকারা এসেছেন এবং নিজেদের জার্নির কথাও শেয়ার করেছেন। খুব শীঘ্রই করিনাকে দেখা যাবে ‘আঙ্গরেজি মিডিয়াম’-এ। ছবিটি মুক্তি পাবে ১৩ মার্চ। করিনা ছাড়াও রয়েছেন ইরফান খান, রাধিকা মানদান, দীপক ডোবরিয়াল, কিকু সার্দা।

উল্লেখ্য, করণ জোহরের ‘তখত’ ছবিতে দেখা যাবে করিনা কাপুর খানকে। তিনি ছাড়াও রয়েছেন রণবির সিং, আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, ভিকি কৌশল, ভূমি পেডনেকর, অনিল কাপুর। মুক্তি পাবে ২০২১-এ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here