Parul

মহানগর ডেস্ক: তৃতীয় সন্তানের কথা জানালেন পতৌদি রানি কারিনা কাপুর খান। ২০১৬ সালে প্রথম পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন বলিউড ডিভা কারিনা কাপুর খান। তার প্রথম সন্তান তাইমুর আলি খান। বর্তমানে সেই তৈমুর স্টার কিডসদের মধ্যে অন্যতম।

ads

তারপর ২০২১ দ্বিতীয় পুত্র সন্তানের মা হলেন বেবো। এরপরই তিনি জানালেন তার তৃতীয় সন্তানের কথা। এটা শোনার পর আপনি আশ্চর্য হচ্ছেন তো! সবে মাত্র একটি সন্তানের জন্ম দেওয়ার পর আবার পতৌদি বংশের তৃতীয় সন্তান? তাহলে আসুন বিস্তারিত ভাবে জানা যাক। সম্প্রতি প্রকাশিত হয়েছে কারিনা কাপুর খান এর লেখা “প্রেগনেন্সি বাইবেল”। সেই বিষয় নিয়েই বেবো ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। যেখানে তিনি জানিয়েছেন অন্তঃসত্ত্বা থাকাকালীন তিনি অনেক ভালো সময় এবং খারাপ সময় কাটিয়েছেন। এমন অনেক অভিজ্ঞতা মধ্যে দিয়ে পেরিয়েছেন যা একজন অন্তঃসত্ত্বা মহিলা বুঝতে পারেন। প্রেগনেন্সি বাইবেলে এই সমস্ত অনুভূতির কথা উল্লেখ করা হয়েছে। আর এই প্রেগনেন্সি বাইবেল হল বেবোর তৃতীয় সন্তান। অর্থাৎ সকল অনুগামীদের প্রশ্নের মুখে ফেলে দিয়ে অভিনেত্রী জানিয়েছেন প্রেগনেন্সি বাইবেল বইটি হলো তার কাছে তার তৃতীয় সন্তান।

https://www.instagram.com/p/CRGVdbUpfPC/?utm_source=ig_embed&utm_campaign=loading

এই প্রেগনেন্সি বাইবেল নিয়ে বেশ কয়েকটি ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। এছাড়াও এই বইটির মধ্যে রয়েছে যে অন্তঃসত্ত্বা থাকাকালীন অভিনেত্রী শারীরিক এবং মানসিক ভাবে কি কি অনুভূতি করেছেন। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা থাকাকালীন সোশ্যাল মিডিয়ায় কারিনা কাপুর খান এর বেশ কিছু বেবি বাম্প সহ ছবি সামনে এসেছিল। যেখানে দেখা গিয়েছিল অন্তঃসত্ত্বা থাকাকালীন কিভাবে শারীরিক যত্ন নিচ্ছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here