bollywood news

Highlights

  •  ‘সৎ মা’, এই কথাটি আজও তাঁকে শুনতে হয়
  • বলিউডের ‘ডিভা’ তিনি, এই ট্যাগটা একসময় বিরক্ত করত করিনাকে
  • বিয়ে এবং সন্তানের পরও  নতুন করে যে কেরিয়ার শুরু করা যায়, তা প্রমাণ করলেন অভিনেত্রী

মহানগর ওয়েবডেস্ক: সফল অভিনেত্রী, স্ত্রী, মা, কন্যা তিনি। সবটাই একা হাতে সামলান। বিয়ে এবং সন্তানের পরও  নতুন করে যে কেরিয়ার শুরু করা যায়, তার প্রমাণ হলেন করিনা কাপুর খান। তিনি এখন বাকি অভিনেত্রীদের পথ দেখাচ্ছেন। সবসময় মনের কথা শুনে এসেছেন করিনা। ইন্ডাস্ট্রির ভেতর এবং বাইরে সব বিষয় নিয়ে খুলেই কথা বলেছেন অভিনেত্রী। বলিউডের ‘ডিভা’ তিনি, তবে এই ট্যাগটা একসময় তাঁকে বিরক্ত করত। এখন তিনি বিষয়টিকে মানিয়ে নিয়েছেন। ‘কভি খুশি কভি গাম’ এ ‘পু’ চরিত্রে করিনাকে দেখা গিয়েছিল। আর এরপর থেকেই ‘ডিভা’ ট্যাগটি তাঁর নামের সঙ্গে জুড়ে যায়। তবে আরও একটি বিষয় করিনা কাপুর খানকে তাড়া করে বেড়ায়। ‘সৎ মা’, এই কথাটি আজও তাঁকে শুনতে হয়। এই বিষয় নিয়ে অবশেষে কথা বলতে দেখা গেল করিনাকে।

এক সাক্ষাতকারে অভিনেত্রী বলেন, ‘এখনও অনেকে আমাকে সৎ মা ডাকে। জানি না কেন তারা এই কাজটা করেন। আমি কিছুতেই এই বিষয়টি বুঝতে পারি না।’ ২০১২ র ১৬ অক্টোবর সইফ আলি খানকে বিয়ে করেন করিনা কাপুর। অভিনেতার প্রথম পক্ষের সন্তানদের সঙ্গেও ভাল সম্পর্ক রয়েছে তাঁর। অভিনয়ের পাশাপাশি রেডিও শো নিয়েও ব্যস্ত রয়েছেন করিনা। শীঘ্রই তাঁকে দেখা যাবে বন্ধু করণ জোহরের ‘তখত’ এ। করিনা ছাড়াও রয়েছেন রণবীর সিং, জাহ্নবী কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকর এবং অনিল কাপুর। মুক্তি পাবে ২০২১ র ২৪ ডিসেম্বর। তবে করোনার আতঙ্কে ছবির শ্যুটিং আপাতত বন্ধ রাখা হয়েছে বলে জানা গেছে।

 

View this post on Instagram

 

The only one I will ever allow to steal my frame… 🎈🎈🎈❤️❤️❤️

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

উল্লেখ্য, কিছুদিন আগেই ইনস্টাগ্রামে ডেবিউ করেছেন করিনা কাপুর খান। কয়েক ঘণ্টার মধ্যে ফলোয়ারের সংখ্যা ৫ লক্ষ্যেরও বেশি ছাড়িয়ে যায়। দ্বিতীয় দিনে তৈমুরকে নিয়ে ছবি পোস্ট করেন তিনি। সেটাও একেবারে হিট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here