bengali news

Highlights

  • আমার চোখে আমির একজন জীবিত কিংবদন্তি সাক্ষাৎকারে দাবি করিনার
  • ৩৯ বছরের করিনা কাপুর, অভিনেত্রী হিসাবে ২০০০ সালে বলিউডে পা রাখেন জেপি দত্ত-এর ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমে
  • করণ জোহারের ‘তখত’ সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে করিনাকে

মহানগর ওয়েবডেস্ক: দেখতে দেখতে বলিউডে দুই দশক কাটিয়ে ফেলেছেন করিনা কাপুর খান। বলিউডে এতবছর কাটিয়ে ফেললেও তাঁর ফ্যান ফোলোয়িং- একফোঁটাও ভাটা পড়তে দেখা যায়নি। ৩৯ বছরের এই অভিনেত্রী ২০০০ সালে বলিউডে পা রাখেন জেপি দত্ত-এর ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমে। এই বিষয়ে করিনা কাপুর খান জানিয়েছেন, ”খুবই ভালো লাগে আমার, এখন নিজের ইচ্ছামতো কাজ করতে পারব। প্রত্যেকটা অভিনেত্রীরই একটা নিজস্ব জীবন রয়েছে, তার মধ্যেও কাজটা আমাদের করেই যেতে হয়।” তিনি আরও জানান, ”বিগত দুই দশক ধরে বলিউডে কাজ করছি আমি। বিয়ে হয়ে গিয়েছে, এক বাচ্চার মাও হয়েছি, কিন্তু ফ্যানেদের আমার প্রতি ভালোবাসা কোনও অংশেই কমে যায়নি। এটাই আমার কাছে বড় পাওনা। আমার দর্শকেরা সর্বদাই আমাকে সাপোর্ট করে গিয়েছেন। আমার কাজকে ভালোবাসা দিয়ে গিয়েছেন।”

সইফ কতটা সাপোর্ট করেন তাঁকে? এই প্রশ্নের উত্তরে করিনা জানান, ”ও কখনই আমার কাজ নিয়ে মাথা ঘামাই না। কিন্তু আমি জানি সইফ সর্বদাই আমার পাশে রয়েছেন। ওঁর কাজ নিয়ে প্রচুর আলোচনা হয় আমাদের মধ্যে, আমরা দু’জনেই চাই বাড়িতে যাতে কাজের কথা বেশি না আলোচনা করা হোক।” করিনা আপাতত ব্যস্ত করণ জোহারের ‘তখত’ ও আমিরের ‘লাল সিং চাড্ডা’ সিনেমা নিয়ে। চলতি বছরেই বড়পর্দায় মুক্তি পাবে আমিরের ‘লাল সিং চাড্ডা’। আমিরের সঙ্গে আবারও কাজ করার প্রসঙ্গে করিনা জানান, ”এমনটা যদি হত আমার প্রত্যেকটা সিনেমাতেই অভিনেতা হিসাবে আমির থাকতেন। আমার চোখে আমির একজন জীবিত কিংবদন্তি। তাই ওঁর সঙ্গে প্রত্যেক সিনেমাতেই কাজ করতে চাই আমি।”

‘লাল সিং চাড্ডা’ সিনেমাতে করিনা তাঁর চরিত্র সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছেন, ”এই ছবিটি আমার হৃদয়ের খুবই কাছের। মানুষের খুবই ভালো লাগবে, অনেকেই অবাক হবেন আমাকে লাল সিং চাড্ডাকে দেখে।” করিনা করণের ‘তখত’ সিনেমা প্রসঙ্গেও জানান, ”এখন আমি অন্যধারার সিনেমাতে অভিনয় করতে চাই। কারণ আমার কাজটাই হল মানুষকে আনন্দ দেওয়া। সেটাই সারাজীবন করে যেতে চাই। এর চেয়ে বেশি আর কিছুই চাই না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here