kolkata bengali news

ডেস্ক: বেশ কিছুদিন ধরেই ‘হিন্দি মিডিয়াম’ ছবি নিয়ে কথা চলছে। খুব শীঘ্রই বড়পর্দায় আসতে চলেছে ‘হিন্দি মিডিয়াম ২’ এমনটাই জানা যাচ্ছে। ছবি নির্মাতারা জানান, অনেকদিন ধরেই তাঁরা এই বিষয় নিয়ে চিন্তাভাবনা করেছেন। অভিনেতা ইরফান খানের অসুস্থতার কারণে ছবিটি নিয়ে সংশয়ে ছিলেন নির্মাতারা। অসুস্থতা কাটিয়ে দেশে এসেছেন অভিনেতা। পুনরায় কাজে ফিরতে চান।

শোনা যাচ্ছে, ‘হিন্দি মিডিয়াম ২’ দিয়ে বলিউডে কামব্যাক করতে চলেছেন। তবে এবার এই ছবিতে নতুন নাম যুক্ত হতে চলেছে অভিনেত্রী করিনা কাপুরের। সূত্রের খবর, এই ছবিতে তিনি এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে পারেন। এই প্রথমবার কোনও ছবির জন্য অভিনেত্রীকে দেখা যাবে অফিসারের চরিত্রে। করিনাকে তাঁর ফ্যানেরা বরাবরই গ্ল্যামারেস অবতারে দেখে এসেছেন। গ্ল্যামারেসের বদলে অফিসারের চরিত্রে দেখাটা ভক্তদের কাছে কোনও উপহারের থেকে কম নয়।

ছবিটির মূল বিষয় হবে শিক্ষাব্যবস্থা। কীভাবে শিক্ষাব্যবস্থাকে কিছুজন নিজেদের স্বার্থে ব্যবহার করছে এবং ছোট ছোট ছেলে মেয়েদের ভবিষ্যত নিয়ে ছিনিমিনি খেলছে। এই ব্যবস্থাকে  দমন করবেন করিনা কিন্তু একটু অন্যভাবে। ছবিতে রয়েছে টুইস্টও। নতুন ছবি নিয়ে বেশ আনন্দিত অভিনেত্রী। করণের ‘তখত’ ছবির পরই তিনি ‘হিন্দি মিডিয়াম ২’ ছবির শ্যুটিং করবেন। জানা যাচ্ছে, এপ্রিল থেকেই শ্যুটিং শুরু হবে। করিনা মে মাসের শেষে ছবির শুরু করবেন বলে জানা গিয়েছে। এই প্রথমবার বড়পর্দায় দেখা যাবে করিনা-ইরাফানের জুটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here