ডেস্ক: প্রযোজক করণ জোহরের হাত ধরেই বলিউডে ফিরছেন করিনা। কোনও কামব্যাক নয়, কয়েকবছর পর আবার করণের ছবিতে কাজ করতে দেখা যাবে অভিনেত্রী করিনা কাপুর খানকে। একবছর আগেই করণ জানান, তিনি তাঁর বেস্ট ফ্রেন্ড করিনার সঙ্গে ছবি করতে চলেছেন। তাঁর পরবর্তী ছবি ‘তখত’-এ অভিনয় করতে চলেছেন এই গ্ল্যামারেস অভিনেত্রী। অবশ্য করণের প্রায় প্রত্যেকটি ছবিতেই দেখা গিয়েছে মিসেস খানকে। প্রযোজক করিনাকে নিজের লাকি চার্ম বলেও মনে করেন। ‘তখত’ ছবি নিয়ে প্রযোজক বেশি কিছু না বললেও অভিনেত্রী একটি সাক্ষাৎকারে মুখ খুললেন।

তিনি বলেন, এই ছবিতে তাঁকে একেবারে অন্য চরিত্রে দেখতে পাবে দর্শকরা। এই ধরনের ছবি তিনি আগে কখনও করেননি বলে জানান অভিনেত্রী। করিনা আরও বলেন, ছবিটির জন্য প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। অনেক বছর পর করণের সঙ্গে কাজ করতে পেরে খুব খুশি। তিনি আশাবাদী এই ছবি সবাই মনে রাখবে কারণ এটি সামাজিকভাবে প্রাসঙ্গিক বলে মন্তব্য করেন করিনা কাপুর খান। করণের সঙ্গে কাজ করা নিয়ে তিনি আরও জানান, ‘কভি খুশি কভি গাম’ ছবিতে তিনি সাফল্য অর্জন করেছেন। এই ছবির একটি চরিত্রের নাম ‘পু’ অর্থাৎ ‘পূজা’ নামেই তিনি বলিউড কাঁপিয়েছেন এবং তাঁর ফ্যানেদের মনে জায়গা করে নিয়েছেন। করিনা বলেন, ‘পু’ তাঁর জীবিনে এক আলাদা মাত্রাই এনে দিয়েছে।

অভিনেত্রী এখন ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি নিয়ে। যেখানে তিনি স্ক্রিন শেয়ার করছেন বলি অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে। অক্ষয়ের সঙ্গে তাঁর জুটিও বলিউডে বিখ্যাত। অন্যদিকে,’তখত’ ছবিতে করিনা ছাড়াও দেখা যাবে রণভীর সিং, অনিল কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল, জাহ্নবী কাপুর, ভূমি পেডনেকরকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here