kolkata bengali news

ডেস্ক: অভিনয়ের সঙ্গে সংসারও সামলাচ্ছেব সমান তালে। অভিনেত্রীর ভক্তদের সংখ্যাও অগণিত। ২০০১ সালে তিনি ডেবিউ করেন বলিউডে। পরিচালক জেপি দত্তর ‘রিফিউজি’ ছবি দিয়ে বলিউডে হাতেখড়ি করিনা কাপুর খানের। বিপরীতে ছিলেন অভিষেক বচ্চন। ছবিটি বক্স অফিসে হিট করে এবং এরপরে অভিনেত্রীকে আর পিছনে তাকাতে হয়নি। বলিউডে তিনি হিট ছবি দিয়ে গেছেন। বলিউডের পাশাপাশি বিজ্ঞাপন জগতেও তাঁর জনপ্রিয়তা রয়েছে। সম্প্রতি এক হেলথ ড্রিঙ্কের বিজ্ঞাপনে সুন্দরী ১১ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। জানা গিয়েছে, এই বিপুল অঙ্কের টাকা ইতিমধ্যেই অভিনেত্রীকে দেওয়া হয়েছে। বিজ্ঞাপনের শ্যুটিংও শুরু করে দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই করিনা টেলিভিশন জগতে ডেবিউ করতে চলেছেন।

সূত্রের খবর, জি টিভির জনপ্রিয় শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এ তিনি বিচারকের আসনে বসতে চলেছেন। এই খবরটি শোয়ের নতুন সঞ্চালক সোশ্যাল মিডিয়ায় জানান। টেলিভিশন অভিনেতা ধিরাজ ধোপার এই ডান্স শোয়ের নতুন সঞ্চালক হচ্ছেন। এই শো’তে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতা জয় ভানুশালীকে। ধীরাজ বলেন, খুবই খুশি। এই প্রথমবার এমন একজন ব্যক্তির সঙ্গে কাজ করতে চলেছি। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন করিনা কাপুর খান। তাঁর সঙ্গে একই শোয়ের মঞ্চে দাঁড়িয়ে কাজ করাটা সত্যিই ভাগ্যের ব্যাপার। তিনি আরও বলেন, যখন সামনের দিকে তাকাই তখন আমি শুধু করিনাকেই দেখি। তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ হবে। অভিনেত্রী এখন ব্যস্ত রয়েছেন ‘গুড নিউজ’ ছবি নিয়ে। প্রায়দিনই শ্যুটিং সেট থেকে কোনও না কোনও ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে করিনার বিপরীতে রয়েছেন অক্ষয় কুমার। অন্যদিকে পঞ্জাবি গায়ক-অভিনেতা দিলজিত দোসাঞ্জ এবং কিয়ারা আডবাণীও এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। শোনা যাচ্ছে, ছবিতে করিনার পুত্র ‘ছোট নবাব’ তৈমুরকে দেখা যেতে পারে। মায়ের হাত ধরেই বলিউডে ডেবিউ করবে ‘ছোট নবাব’। অক্ষয় এবং করিনার সঙ্গে তাঁকে দেখা যাবে। পাশাপাশি ‘হিন্দি মিডিয়াম ২’ ছবিতেও করিনাকে অভিনেতা ইরফান খানের সঙ্গে পর্দায় দেখা যাবে। কিছুদিন আগেই ছবির নির্মাতারা জানান, ইরাফানের বিপরীতে তাঁরা করিনাকে মুখ্য চরিত্রে বেছে নিয়েছেন। অন্যদিকে, করণের ‘তখত’ ছবিতেও দেখা যাবে ‘বেবো’-কে। করিনা ছাড়াও রয়েছেন রণবীর সিং, জাহ্নবী কাপুর, আলিয়া ভাট, ভূমি পেডনেকর, ভিকি কৌশল এবং অনিল কাপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here