Home Featured Karnataka: চলছে মুখ্যমন্ত্রীর ইস্তফা ঘিরে জল্পনা! তারই মধ্যে বার্তা সোশ্যাল মিডিয়ায়

Karnataka: চলছে মুখ্যমন্ত্রীর ইস্তফা ঘিরে জল্পনা! তারই মধ্যে বার্তা সোশ্যাল মিডিয়ায়

0
Karnataka: চলছে মুখ্যমন্ত্রীর ইস্তফা ঘিরে জল্পনা! তারই মধ্যে বার্তা সোশ্যাল মিডিয়ায়
Parul

মহানগর ডেস্ক: কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা ইস্তফা দিতে পারেন এমন গুঞ্জন চলছে বিগত কয়েক দিন। দলের একাংশ নিশ্চিত তিনি আর পদে থাকবেন না। ইয়েদুরাপ্পা নিজে উড়িয়ে দিচ্ছেন জল্পনা৷ বরং ইস্তফার প্রসঙ্গকে পাত্তাই দিচ্ছেন না তিনি। এরই মধ্যে তাঁর টুইট।

 

শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেছিলেন বিএস ইয়েদুরাপ্পা। এরপর তাঁর পদত্যাগ সংক্রান্ত জল্পনা আরও বেড়ে যায়। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও কথা হয়েছিল তাঁর। আলোচনা পর্বের পর তিনি অবশ্য একেবারেই অন্য কথা বলেছেন। ইস্তফা দেওয়ার কোনও ইঙ্গিতই দেননি তিনি।

‘আগামী লোকসভা নির্বাচনে দল যাতে ২৫ টি আসনে জয়লাভ করে সে ব্যাপারে সব রকম চেষ্টা করার ব্যাপারে ওঁদের কথা দিয়েছি আমরা। প্রধানমন্ত্রীও আমাকে দলের শক্তি বৃদ্ধির জন্য বলেছেন। অমিত শাহ, নাড্ডা, রাজনাথ সিং এঁরা সকলেও একই কথা বলেছেন।’ ইয়েদুরাপ্পার এমন মন্তব্যের পরেও কমছে না জল্পনা। বরং রাজনৈতিক মহলের একাংশ এখনও নিশ্চিত নতুন মুখ্যমন্ত্রী পেতে চলেছেন কর্নাটকবাসী। দলের অন্দরেই তাঁকে নিয়ে সমস্যা রয়েছে বলে মনে করা হচ্ছে।

এহেন জল্পনা, আলোচনার মধ্যে সামাজিক মাধ্যমে বার্তা দিয়েছেন ইয়েদুরাপ্পা। তিনি বলেছেন, ‘ভারতীয় জনতা পার্টির একজন কর্মী হিসেবে আমি গর্বিত। নৈতিকতা এবং আদর্শগতভাবে সর্বোচ্চ পর্যায়ে দলের হয়ে কাজ করে আমি সম্মানিত। সবার উদ্দেশে আমার একটাক অনুরোধ, এমন কিছু করবেন না যা দলের ভাবমূর্তি, নীতি-বিরোধী।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here