national news

মহানগর ওয়েবডেস্ক: কর্নাটকের ব্যবসায়ী শ্রীনিবাসন মূর্তি। স্ত্রীয়ের মৃত্যুর তিন বছর পর এক বাংলো বানিয়ে ইচ্ছাপূরণ করলেন মৃত স্ত্রীয়ের। আয়োজন করেছিলেন গৃহপ্রবেশের বিশাল অনুষ্ঠানের। তবে সেই অনুষ্ঠানে এসে রীতিমতো অবাক হয়ে গেলেন অতিথিরা। তারা দেখেন ড্রয়িং রুমের সোফায় বসে আছেন শ্রীনিবাস মূর্তির স্ত্রী মাধবি। মুখে তার মৃদু হাসি। কিন্তু তার স্ত্রী তো বছর তিনেক আগেই মারা গিয়েছে তাহকে ইনি কে?

ইনি হলেন শ্রীনিবাসনের স্ত্রী মাধবীর মূর্তি। যা গড়ে অতিথিদের রীতিমতো তাক লাগিয়ে দেন ব্যবসায়ী। মূর্তিটি হুবহু মাধবী দেবীর মত দেখতে। জানা গিয়েছে, তিন বছর আগে একটি পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল শ্রীনিবাসনের স্ত্রী মাধবী মূর্তির। তবে তার খুব ইচ্ছা ছিল তার একটি বড় বাড়ি হবে।

 

স্ত্রীর মৃত্যুর পরও তার ইচ্ছার কথা ভুলে যাননি ব্যবসায়ী শ্রীনিবাসন। স্ত্রীয়ের ইচ্ছামতোই তিনি বানান একটি বড় বাংলো। বাড়ির আর্কিটেক্ট ব্যবসায়ীকে বলেন তিনি যাতে এই বাড়িতে স্মৃতির উদ্দেশ্যে তার স্ত্রীর একটি বড় মূর্তি তৈরী করেন। এই কথা শোনার পরই শ্রীনিবাসনের মাথায় একটি বুদ্ধি খেলে যায়।

তিনি যোগাযোগ করেন, জনপ্রিয় খেলনা তৈরীর কোম্পানি গোম্বে মানের সঙ্গে। তারাই হুবহু মাধবীদেবীর মত দেখতে সিলিকনের এই মূর্তি বানিয়ে ফেলে।

মাধবীদেবীর এই সিলিকনের মূর্তির ছবি টুইটারে রীতিমত ভাইরাল হয়ে যায়। যার রীতিমতো প্রশংসা করেছে নেটিজেনরা। ভালোবাসা মৃত মানুষকেও যে এভাবে বাঁচিয়ে রাখতে পারে তা প্রমাণ করলেন শ্রীনিবাস মূর্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here