karnataka mla

মহানগর ডেস্ক: জনগণকে বাঁচাতে খুব শীঘ্র দেশকে হিন্দু রাষ্ট্রের ঘোষণা করা প্রয়োজন বলে দাবি করলেন কর্ণাটকের বিজেপি বিধায়ক পিসি জর্জ। তিনি বলেন,  দেশের বিভিন্ন অংশে লাভ জিহাদের মতো ঘটনা ঘটছে। দেশকে ইসলাম রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করা হচ্ছে। আসলে মুসলিমরা প্রথমে ভারতে খ্রিস্টান রাষ্ট্রে পরিণত করতে চাইছে। সেখান থেকে মুসলিম রাষ্ট্রে পরিণত করতে চাইছে বলে  কর্ণাটকের বিধায়ক অভিযোগ করেছেন।

একটি স্বেচ্ছাসেবী সংস্থায় দলিতদের অনুষ্ঠানে মন্তব্য রাখতে গিয়ে বলেন, ভারতকে অবশ্যই হিন্দু রাষ্ট্র হিসেবে ঘোষণা করা উচিৎ। মুসলিমরা ২০৩০ সালের মধ্যে ভারতকে ইসলাম রাষ্ট্রে পরিণত করা পরিকল্পনা করা হচ্ছে। তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্য সেই চেষ্টা এখনও পর্যন্ত করতে পারছে না। কেরালা থেকেই দেশকে মুসলিম রাষ্ট্রে পরিণত করার চেষ্টা চলছে। ভারত এখনও বিদেশি পুঁজিবাদীদের দেশ, দরিদ্র জাতি ও তৃতীয় বিশ্বের দেশ হিসেবে পরিচিত। বিশ্বের যেকোনও দেশই কোনও না কোনও ধর্মকে প্রাধান্য দেয়।

এরপর তিনি সুপ্রিম কোর্টের প্রসঙ্গ টেনে আনেন। তিনি বলেন, সুপ্রিম কোর্ট জানিয়েছে, লাভ জিহাদ বলে দেশে কিছু নেই। কিন্তু আমি বলব, দেশে লাভ জিহাদ রয়েছে। তবে আমার এই কথার ভুল মানে করবেন না। দেশে এই সমস্যার কোনও সমাধান নেই। এক্ষেত্রে দেশকে একমাত্র হিন্দু রাষ্ট্রে পরিণত করতে পারবে।

বিতর্কিত মন্তব্যের জন্য মাঝে মাঝেই সংবাদের শিরোনামে উঠে আসেন কর্ণাটকের বিধায়ক পিসি জর্জ। কয়েকদিন আগেই তিনি মন্তব্য করেছিলেন, এখানে কোনও বিতর্কের জায়গা নেই যে নানরা যৌনবৃত্তি করেন। ২০১৮ সালে এক বিশপের বিরুদ্ধে নান ধর্ষণের অভিযোগ এনেছিলেন। সেই  প্রসঙ্গে তিনি বলেছিলেন, ওই নান প্রথমেই কেন ধর্ষণের অভিযোগ নিয়ে এলেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here