ডেস্ক: বিজেপির বিরুদ্ধে ফের বোমা ফাটালেন দক্ষিণী অভিনেতা ও রাজনীতিবিদ প্রকাশ রাজ। এবার টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি সরকারের উপর সজোরে হামলা করলেন তিনি। রবিবার দুপুরে একটি টুইট করে বিজেপির উদ্দেশ্যে তিনি লেখেন যে, মানুষ এই নির্বাচনেই বিজেপিকে মুখের মতো জবাব দেবে।

এদিন টুইট করে বিজেপি লেখেন, ”ডিয়ার বিজেপি, কর্ণাটকের মানুষ আপনাদের এজেন্ডা বুঝে নিয়েছে। আমরা আপনাদের কর্মীদের উপদ্রব এবং অত্যাচার দেখতে পাচ্ছি। ‘বিকাশ’-এর মিথ্যা প্রতিশ্রুতিও আমরা ভালভাবে বুঝতে পারছি। ভোট দেওয়ার ক্ষমতার দ্বারা আমরা আপনাদের মুখের মতো জবাব দেব। আমরা সংযুক্ত কর্ণাটকের জন্য ভোট দিয়ে সংযুক্ত ভারতের ভাবনাকে এগিয়ে নিয়ে যাব।”

প্রকাশ আরও বলেন, ‘কর্ণাটকের মানুষের উপর এই নির্বাচনে অনেক বড় দায়িত্ব রয়েছে। বিজেপিকে ওদের প্রতিশ্রুতিগুলো মনে করিয়ে দিতে হবে যা ওরা পূরণ করেনি। আমাদের জানাতেই হবে যে মিথ্যা কথা বলে সাধারণ মানুষকে ভয় পাওয়ানোর দিন শেষ হয়ে গিয়েছে বিজেপির।

উল্লেখ্য, ৪৮ ঘণ্টা আগেই বলিউডে কাজ পাওয়ার বিষয়ে বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে উঠে আসেন প্রকাশ। ‘দ্য প্রিন্ট’-কে দেওয়া এক সাক্ষাৎকারে প্রকাশ জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে মুখ খোলার পর থেকেই মুম্বই থেকে কাজের অফার আসা বন্ধ হয়ে গিয়েছে তাঁর। প্রকাশ বলেন, ‘দক্ষিণের ইন্ডাস্ট্রিতে কোনও সমস্যা নেই। কিন্তু যখন থেকে আমি কথা বলতে (মোদীর বিরুদ্ধে) শুরু করেছি তখন থেকে হিন্দি ইন্ডাস্ট্রি থেকে কাজ আসা বন্ধ হয়ে গিয়েছে। যদিও এতে চিন্তার কিছুই নেই কারণ আমার কাছে যথেষ্ট (অর্থ) রয়েছে।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here