ডেস্ক: বলিউডে এখন সবচেয়ে চর্চিত দুই তারকা হলেন কার্তিক আরিয়ান ও সারা আলি খান। দুই তারকাকে নিয়ে বলিউডে এখন নানা বিতর্ক চলছেই। ঘটনার সূত্রপাত করণের শো থেকে। কারণ এই শোতে এসেই সারা জানান তিনি কার্তিকের সঙ্গে কফি ডেটে যেতে চান। তারপর থেকেই কার্তিক ও সারার মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে শুরু হয় গুঞ্জন। কিন্তু মিডিয়ার সামনে মুখ খুলতে দেখা যায়নি সারা বা কার্তিককে। কিছুদিন আগেই ইমতিয়াজ আলির লাভ স্টোরি ‘লাভ আজ কাল-২’ দিয়ে একসঙ্গে শ্যুটিং শুরু করেন সারা ও কার্তিক। মাঝে এক সাক্ষাৎকারে জানান, সারার সঙ্গে তিনি কফি ডেটে যেতে চান।

যদিও সেই বিষয়ে মুখ খোলেননি সইফ কন্যা। গত শনিবার ‘ফিল্মফেয়ার’-এর সম্মানে ভূষিত হন সারা। সেরা ডেবিউ অভিনেত্রী হিসাবে নিজের নামে খেতাব জয় করেন সারা। তারপরেই নিজের ইন্সটাগ্রামে ‘ব্ল্যাক লেডি’কে নিয়ে ছবি দেন তিনি। সেখানে কার্তিক কমেন্ট করেন,”এবার আর কফি খাওয়ালেই হবে না। দিল্লিতে একসঙ্গে পার্টি করব আমরা।” কার্যত দু’জনের এহেন রসায়ন দেখে সোশ্যাল মিডিয়াতে নানা গশিপ শুরু হয়েছে এই মুহূর্তে।

 

কিছুদিন আগেই কার্তিক এক সাক্ষাৎকারে জানান, ”সারার সঙ্গে প্রেম করতে গেলে প্রচুর টাকা লাগবে। আর সেটাই এখন কামাচ্ছি। কারণ ওর বাবা সেটাই বলেছেন। সারা একজন রাজকন্যা। তাই আমাকেও সেই উচ্চতাতে পৌছতে হবেই।” ইমতিয়াজ আলির সিনেমার শ্যুটিং-এর বেশকিছু দৃশ্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সেখানে সারা ও কার্তিকের অনস্ক্রিন রসায়ন ধরা পড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here