ইউটিউব চ্যানেল খুললেন কার্তিক, তুলে ধরবেন নিজের কাহিনি

0
154
kolkata bengali news, karthik

মহানগর ওয়েবডেস্ক: অভিনয়ের পাশাপাশি বলি সেলেবসরা বিভিন্ন কাজের সঙ্গে যুক্ত রয়েছেন। কেউ ব্যবসা করছেন, আবার কেউ এনজিও-র সঙ্গে যুক্ত আছেন। তবে এসবের পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেল খুলে ফেললেন কার্তিক আরিয়ান।কয়েক মিনিটের ভিডিয়োতে দেখা গিয়েছে, অভিনেতার জীবনযাপনের ঝলক। কীভাবে কাজ করছেন, কারা তাঁকে সাহায্য করছেন সবকিছুই তুলে ধরলেন তিনি। ফোটোশ্যুট থেকে র‍্যাম্প শো, বিদেশ ভ্রমণ এবং অনুরাগীদের সঙ্গে সেলফি, অটোগ্রাফের ঝলকও দেখা গিয়েছে কার্তিকের ইউটিউব চ্যানেলে।

কার্তিক বললেন, ‘আমার জীবনের প্রতিটি মূহুর্তের কাহিনি তোমাদের সঙ্গে ভাগ করে নিতে চাই। নিজের ব্যক্তিগত জীবন আপনাদের সামনে হাজির করতে চলেছি ইউটিউব চ্যানেলের মাধ্যমে। আপনাদের সবাইকে জানাই স্বাগত, এখানে ভালবাসা, আনন্দ, মজা সবকিছুই দেখতে পাবেন।’ অভিনেতার ইউটিউব চ্যানেল ঘোষণার পরই সাবস্ক্রাইবের সংখ্যা বাড়তে থাকে। এর আগেও বেশ কিছু তারকারা নিজেদের ইউটিউব চ্যানেল খুলেছেন। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, দিশা পাটানির মতো সেলিব্রেটিরা রয়েছেন এই তালিকায়। ওয়ার্ক আউট থেকে শুরু করে, শ্যুটিং সবকিছুই তুলে ধরেছেন নিজেদের চ্যানেলে।

এদিকে, ‘পাতি পাতনি অর ওহ’ শ্যুটিং সেরে মুম্বইয়ে ফেরেন কার্তিক। খুব শীঘ্রই তিনি ‘ভুলভুলাইয়া ২’-এর শ্যুটিং শুরু করবেন। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে কিয়ারা আডবাণীকে। তাছাড়াও ধর্মা প্রোডাকশনের ‘দোস্তানা ২’-তে দেখা যাবে অভিনেতাকে। সঙ্গে আছেন জাহ্নবী কাপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here