ডেস্ক: একরত্তি ৮ বছরের মেয়েটিকে ও তার পরিবারকে বিচার পাইয়ে দেওয়ার দাবিতে এককাট্টা গোটা দেশ। দেশের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি হন, বা বলিউডের সুপারস্টারেরা। এই নিয়ে সরব হতে বাকি নেই কেউ। কিন্তু যেন আইনজীবী আসিফাকে বিচার পাইয়ে দেওয়ার জন্য আদালতে লড়ছেন, তাঁর জীবনের প্রদীপ যে কোনও মুহূর্তে নিভে যেতে পারে। এমন আশঙ্কা প্রকাশ করেছেন কাঠুয়া গণধর্ষণ মামলায় আসিফার পরিবারের হয়ে লড়া আইনজীবী দীপিকা রাজাওয়াত।

যে কোনও সময় ধর্ষণ বা খুন করা হতে পারে তাঁকে। এবং এই প্রাণনাশের হুমকি বা ভয় অজ্ঞাতপরিচয় কারোর থেকে পাননি তিনি। এই মামলা লড়ার জন্য তাঁকে প্রকাশ্যে হুমকি দিয়েছেন জম্মু বার অ্যাসোসিয়েশনের সদস্যরা। এমনকি এই মামলায় তাঁকে সাহায্য করতে কোনও আইনজীবীও তাঁর পাশে দাঁড়ান নি। এমন ঘটনা সত্যিই বেদনাদায়ক যেখানে এক ছোট্ট শিশু ও তার পরিবারকে সুবিচার পাইয়ে দিতে এমন হুমকির সম্মুখীন হতে হয়। সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাতকারে দীপিকা জানান, ‘আমি জানিনা আমি কতদিন বেঁচে থাকবো। আমাকে যে কোনও সময় ধর্ষণ বা খুন করা হতে পারে। আমাকে লাগাতার হুমকি দেওয়া হচ্ছে যে, আমরা তোমাকে ছাড়বো না।’ যদিও কে বা কারা এই হুমকি দিচ্ছে তাদের নাম প্রকাশ্যে জানান নি দীপিকা।

লাগাতার হুমকির কারণেই এবার মামলাটি নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে চাইছেন আসিফার পক্ষের আইনজীবী। এই পরিস্থিতিতে জম্মু-কাশ্মীরের মামলা চললে তা শান্তিপূর্ণ ভাবে হওয়া সম্ভব নয় বলে আশঙ্কা আসিফার পরিবারের। তাই শীর্ষ আদালতে পরিবারের তরফ থেকে আবেদন জানানো হবে, মামলাটি অন্য কোনও রাজ্যে সরিয়ে নিয়ে যেতে। সেই অনুরোধ সুপ্রিম কোর্টকে জানাবেন দীপিকা রাজাওয়াত।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here