নিজস্ব প্রতিবেদক, ইসলামপুর: তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে কাটমানি ফেরতের নামে হয়রানির অভিযোগের ভিত্তিতে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর পুরসভায় বাসিন্দাদের বিক্ষোভে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। বৃহস্পতিবার ইসলামপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা কাটমানি ফেরতের দাবিতে এদিন পুরসভায় হাজির হয়। ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর কাটমানি ফেরতের প্রতিশ্রুতি দিলেও বাসিন্দারা টাকা না পেয়ে এদিন পুরসভায় বিক্ষোভ প্রদর্শন করে।

যদিও অভিযুক্ত কাউন্সিলররা কাটমানি ফেরত দিলেই পুরসভায় প্রবেশ করতে পারবেন বলে নির্দেশ দিয়েছেন ইসলামপুরের পুরপ্রধান কানাইয়ালাল আগরওয়াল। তারপরেও পুরসভার তরফে কাউন্সিলরদের বিরুদ্ধে কোনও ব্যবস্থাই নেয়নি বলে অভিযোগ। বাসিন্দাদের অভিযোগ, ইসলামপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের বিজেপি থেকে তৃণমূলে আসা কাউন্সিলর রঞ্জন মিশ্র বাসিন্দাদের ঘর দেওয়ার নাম করে তাদের কাছ থেকে টাকা নিয়েছেন।

রঞ্জন মিশ্র তাঁর বিরুদ্ধে ওঠা কাটমানির অভিযোগ স্বীকার করে বাসিন্দাদের টাকা ফিরিয়ে দিতে ব্যাঙ্কের চেক দিলেও সেই আকাউন্টে কোনও টাকা না থাকায় কাউন্সিলরের বিরুদ্ধে হয়রানির অভিযোগ তুলে সরব হন উপোভোক্তারা৷ ওই হয়রানির জেরেই এদিন বাসিন্দারা পুরসভায় চেয়ারম্যানের দ্বারস্থ হন। টাকা ফেরত না পেলে আগামীতে বাসিন্দারা বৃহত্তর আন্দোলনে নামার হুমকিও দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here