ডেস্ক: এবার একসঙ্গে পর্দায় জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। ১৯৮৩ সালের ভারতের বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে কপিল দেবের বায়োপিক। এক বিশিষ্ট সংবাদ মাধ্যম সূত্রের খবর, কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। ছবিটির পরিচালনা করবেন কবির খান। যদিও ছবির নাম ও মুক্তির ডেট এখনও প্রকাশ্যে আসেনি।

পরিচালক কবীর খানের সাথে ক্যাটরিনার এই প্রথম কাজ নয়। এর আগে তার পরিচালনায় ‘নিউ ইয়র্ক’, ‘এক থা টাইগার’, ‘ফ্যান্টাম’ সিনেমায় কাজ করেছে ক্যাট। সাম্প্রতীক প্রকাশিত একটি রিপোর্টে জানা গেছে, ক্যাটরিনা নিজেও এই চরিত্রটা করতে বেশ আগ্রহী। তবে একটি বিশেষ সূত্রে জানা গেছে, এই সিনেমার জন্য পরিচালক কবীর খান এখনও শীর্ষ অভিনেত্রীদের নাম ঠিক করেননি। তবে অন্য দুজনকে ঠিক করে ফেলেছেন। একজন তাদের মধ্যে নিউ কামার। এবং অন্যজনের নাম খোদ খিলজী নিজেই সাজেস্ট করেছেন। তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এই সিনেমাটিকে কপিল দেবের বায়োপিক বললে ভুল করা হবে। এই সিনেমার স্ক্রিপ্ট এমন ভাবে লেখা হয়েছে যে মনে হবে, ভারতের প্রথমবার বিশ্বকাপ জয়ের আবেগকে তুলে পর্দায় তুলে ধরা হয়েছে।

কপিল দেব এক সাক্ষাৎকারে জানিয়েছেন, এটা কোন ভাবেই তাঁর আত্ম জীবনীমূলক সিনেমা নয়। তিনি আরও বলেন, এই সিনেমায় তাঁর পাশাপাশি সুনীল গাভাস্কার, মোহিন্দর অমরনাথ সহ অন্যান্য ক্রিকেটারদেরও সমান ভাবে পর্দায় দেখা যাবে। রণবীর কাপূর বলেন, তাদের প্রজন্মের কাছে ক্রিকেটটা সারা জীবনই গ্ল্যামারাস ছিল। পরিচালক কবীর যখন তাকে সিনেমার স্ক্রিপ্টের খসড়া শোনাচ্ছিলেন তিনি বেশ অবাক হয়েছিলেন। তার মতে গল্পটা যতটা খেলা নিয়ে তার থকেও বেশী মানবিকতার ছোঁয়া আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here