রণবীরের সঙ্গে ব্রেকআপ-এর পর মনে হয়েছিল জীবন শেষ: ক্যাটরিনা কাইফ

0
38
dfds

মহানগরের ওয়েবডেস্ক: নয় নয় করে, ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর-এর সম্পর্ক ভেঙে গিয়েছে তিনবছর আগেই। ২০১৬ সালে এই দুই হেভিওয়েট অভিনেতা-অভিনেত্রীর মধ্যে দূরত্ব বাড়তে শুরু হয় এইবছর থেকেই। যদিও তারপরে রণবীর একাধিক সম্পর্কে জড়িয়েছেন। এখন তাঁর মন মজেছে আলিয়া ভাটের সঙ্গে। যদিও ক্যাটরিনা কাইফ মুভ অন করলেও তাঁর মনে এখনও স্থান পাননি এখনও কেউ।

এই বিষয়ে ক্যাটরিনা জানিয়েছেন, ”আমার জীবনে ৮০ শতাংশ কাজ নিয়ে ব্যস্ত থাকি, বাকি ২০ শতাংশ ব্যক্তিগত। কিন্তু এটা আমার কন্ট্রোলে নেই। এখন, অনেক কিছু ঘটছে আমার জীবনে। এটা কিন্তু ভালো ব্যাপার। কিন্তু তখন আমার জীবন কন্ট্রোলে ছিল না। ব্যক্তিগত ঘটনা সবার সামনে চলে এসেছিল। এটা কিন্তু বোঝা কঠিন। কী হয়েছিল তখন আমার জীবনে, কিন্তু আমার আলাদা চিন্তাভাবনা ছিল। যখন এটাই ঘটে গিয়েছিল, আমি ভেবেছিলাম নতুন ভাবে চিন্তাভাবনা করতে হবে। তখন মনে হয়েছিল আমার জীবন পুরোপুরি শেষ, মাথায় আকাশ ভেঙে পড়েছিল। তখন আমি নিজেকে বুঝিয়েছিলাম একটু বসে থাকো, নিজেকে নিয়ে ভাবো। তখন নিজেকে জিজ্ঞাসা করেছিলাম, সত্যি আমার কোনও ক্ষতি হচ্ছে? কিন্তু আমি ভগবানের কাছে প্রার্থনা করেছিলাম। এটা তোমার নিজের জগৎ, তুমি নিজে ভালো করে জানো।”

 

যদিও তখন নিজেকে নিয়ে ভাঙা-গড়ার খেলা নিয়ে ব্যস্ত আছেন। ক্যাটরিনা জানিয়েছেন, ”একটাই কারণ ছিল, আমি এটা বলব কারণ আমার মতো অনেক মেয়েরা আছে যারা এটা শুনবে। আমার কথা শুনে হয়ত তাঁদের কোনও উপকার হবে। আমি দেখছিলাম প্রত্যেক মানুষ লড়াই করছিলেন, এটাই আমি শিখছিলাম। সবাই কাজ করছিলাম কোনও কিছু পাওয়ার জন্য। ভয় কিংবা, অনিশ্চিয়তার জন্য। একদিন আপনি ঘুম থেকে উঠবেন আর নিজেজে খুঁজে পাবেন আলাদা জগৎ-এ।” ক্যাটরিনাকে দেখা যাবে আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’ সিনেমায় সলমানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here