katrina kaif

Highlights

  •  ‘এক ভিলেন ২’-এর প্রস্তাব পেয়েছেন ক্যাটরিনা কাইফ
  • ছবিতে অ্যাকশন করতে দেখা যাবে তাঁকে
  • খলনায়কের ভূমিকায় দেখা যেতে চলেছে আদিত্য রায় কাপুর এবং জন আব্রাহামকে

মহানগর ওয়েবডেস্ক: সদ্যই মুক্তি পেয়েছে মোহিত সুরির ‘মালাঙ্গ’ ছবিটি। বক্স অফিসেও ভাল ব্যবসা করছে। ইতিমধ্যেই নতুন ছবির প্রস্তুতিও শুরু করে দিয়েছেন তিনি। জানা গিয়েছে, ‘এক ভিলেন’-এর সিক্যুয়েলের কাজ শুরু করেছেন মোহিত। এই ছবিতে জন এবং আদিত্যর পাশাপাশি দেখা যেতে পারে ক্যাটরিনা কাইফকে। জানা গিয়েছে ‘এক ভিলেন ২’-এর প্রস্তাব পেয়েছেন অভিনেত্রী। ছবিতে ভরপুর অ্যাকশনও রয়েছে।

সূত্রের খবর, ‘এক ভিলেন ২’-তে খলনায়কের ভূমিকায় দেখা যেতে চলেছে আদিত্য রায় কাপুর এবং জন আব্রাহামকে। পাশাপাশি ছবিতে অ্যাকশন করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকেও। এর আগে অভিনেত্রী ‘ এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হে’-র মতো ছবিতে  অ্যাকশন করেন এবং দর্শকদের মন জয় করেছেন। আবারও একবার পর্দায় দেখা যেতে পারে ক্যাটের সেই যাদু। শোনা গিয়েছে, আসন্ন ছবি ‘সূর্যবংশী’-তে অ্যাকশন করেছেন ক্যাটরিনা কাইফ। রোহিত শেট্টির পরিচালনায় ছবিটি মুক্তি পাবে ২০২০-র ২৭ মার্চে। মুখ্য চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ এবং গুলশান গ্রোভারকে।

পাশাপাশি প্রিয় বন্ধু আলি আব্বাদ জাফরের ছবিতে অ্যাকশন করতে পারেন অভিনেত্রী। আলি এখন ব্যস্ত রয়েছেন ‘মিস্টার ইন্ডিয়া’-র সিক্যুয়েল নিয়ে। এই ছবিতে দেখা যাবে শাহরুখ-রণবীরকে। জানা যাচ্ছে, এঁদের পাশাপাশি দেখা যেতে পারে ক্যাটরিনাকেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here