ssssx

ডেস্ক: আর মাত্র কিছুদিনের অপেক্ষা তারপরেই ঈদে মুক্তি পাবে সলমান খান অভিনীত ‘ভারত’। এই সিনেমাতে সলমান ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। কিন্তু এই সিনেমাতে নায়িকা হিসাবে প্রথম পছন্দের তালিকায় ছিলেন না ক্যাটরিনা। প্রিয়াঙ্কা চোপড়াকেই দেখা যেত সলমানের বিপরীতে রোম্যান্স করতে। কিন্তু নিক জোনাসের সঙ্গে বিয়ে করার জন্যই এই ছবির কাজ ছেড়ে দেন প্রিয়াঙ্কা। তারপরেই সুযোগ চলে আসে ক্যাটরিনা কাইফের।

যার জন্য নিজেকে খুব ধন্য বলে মনে করেছিলেন ক্যাটরিনা কাইফ। এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানিয়েছেন তাঁর ‘ভারত’ সিনেমাতে কাজ করার অভিজ্ঞতার কথা। বলিউডের বার্বি ডল জানিয়েছেন, ”কিছু মানুষ আমাকে জিজ্ঞাসা করে আমার মধ্যে এত পরিবর্তন কীভাবে এল। আমি তাঁদের বলি যে চরিত্রটিতে আমি অভিনয় করছি সেটার জন্য নিজেকে বদলে ফেলেছি আমি। আলি আমার জন্য অসাধারণ চরিত্র এঁকেছেন, আর আমি খুবই ভাগ্যবাণ যে সেই চরিত্রকে বড়পর্দায় ফুটিয়ে তুলব।”

 

যদিও এই সিনেমাতে তাঁকে মূল চরিত্রে প্রথমে নেওয়াই হয়নি, এই বিষয়ে ক্যাটরিনা জানিয়েছেন, ”যদিও আমি আলির প্রথম পছন্দের তালিকায় ছিলাম না। প্রিয়াঙ্কা সরে যাওয়াতে চরিত্রটি আমার কাছে আসাতে খুবই খুশি আমি। কুমুদ যেটা আমার চরিত্র যখন আমি পড়লাম, তখন আমি বিষয়টার মধ্যে প্রবেশ করে যাই। দীর্ঘদিন ধরে এই চরিত্রটাই আমি করতে চেয়েছিলাম। এইধরনের চরিত্র আমি বারেবারে করতে চাই।” এই সিনেমাতেও তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সলমান খানকে।

ভাইজান-এর সঙ্গে ক্যাটরিনার অনস্ক্রিন রসায়ন প্রসঙ্গে বলিউডের বার্বিডল জানান, ”আমার আর সলমানের মধ্যে একটি বোঝাপড়া রয়েছে। আমরা আলাদাভাবে নিজেদের জুটিকে বড়পর্দায় তুলে ধরি। সলমান জানেন সিনেমার জন্য আমি ১০০০ শতাংশ দিতে প্রস্তুত থাকি। তাই ও সব বুঝে ও জেনেই আসি। তাই আমার সঙ্গে অভিনয় করতে গেলে আলাদা কিছু ভেবে আসে।” চলতি বছরে ঈদে মুক্তি পাবে ‘ভারত’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here