bengali news

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে ফিটনেস ক্যুইন বলতে যার নাম সবার প্রথম মাথায় আসে তিনি হলেন ক্যাটরিনা কাইফ। নিজেকে ফিট রাখার জন্য জিম কিংবা জুম্বা ডান্স করতে দেখা যায় অভিনেত্রীকে। এবার করোনার আতঙ্কের মাঝে নিজেদের ফ্যানেদের বিশেষ বার্তা দিলেন ক্যাটরিনা কাইফ। এই ভাইরাসে আতঙ্কে নয় নিজেদের সাবধানতাই অবলম্বন করতে বলেছেন অভিনেত্রী।

গতকাল নিজের বোন ও ফিটনেসের কোচের সঙ্গে ইন্সটাগ্রামে একটি ছবি দিয়ে ক্যাটরিনা জানিয়েছেন, ”আশা করি সকলেই ভালো আছেন, দয়া করে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সাবধানতা অবলম্বন করবেন। ব্যায়াম ও প্রাণায়াম আমাদের শরীরের প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাহায্যে করে। সেটাই মনোযোগ দেওয়ার চেষ্টা করুন। পরিবেশ ও বাড়ির চারিপাশে পরিষ্কার পরিছন্নতা বজায় রাখুন। ভালো থাকুন।” ক্যাটরিনা ও অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ ছবির মুক্তি ইতিমধ্যেই পিছিয়ে দিয়েছেন পরিচালক ও প্রযোজক রোহিত শেট্টী। করোনা ভাইরাসের কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক ও প্রযোজকেরা। ভারতে এই মুহূর্তে এই ভাইরাসের থাবায় আক্রান্ত হয়েছেন ১১০ জন।


গত সপ্তাহ থেকেই করোনার জন্য দিল্লি, উত্তরপ্রদেশ, জম্মু-কাশ্মীর, কর্ণাটক, মহারাষ্ট্র, কেরালাতে বন্ধ রয়েছে সিনেমাহল। বলিপাড়ার আর্টিস্ট ফোরাম আগামী ১৯ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখছে ওয়েব সিরিজ, সিনেমা, সিরিয়ালের শ্যুটিং-এর কাজ। শুধুমাত্র ‘সূর্যবংশী’ নয় করোনার জেরে মুক্তি পিছিয়ে গিয়েছে যশ রাজ ফিল্মসের ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ছবির। ভারতেই বন্ধ হয়েছে ‘তখত’ ‘পৃথ্বীরাজ’, ‘জার্সি’ ছবির শ্যুটিং। বিদেশেও একাধিক ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে, বন্ধও হয়েছে একাধিক ওয়েব সিরিজ, ছবির কাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here