মহানগর ওয়েবডেস্ক: পুরনো সম্পর্ককে ভুলতে অনেকটাই সময় লাগে। ঠিক এই ঘটনাই ঘটেছিল ক্যাটরিনার কাইফের সঙ্গে। রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপের পর তিনি অনেকটাই ভেঙে গিয়েছিলেন। যদিও নিজেকে আবার গড়ে তুলেছেন। তবে রণবীরের সঙ্গে বিচ্ছেদ নিয়ে তিনি আগেও মুখ খুলেছেন। কিন্তু কখনই তিনি অভিনেতাকে দোষ দেননি। অভিনেত্রী জানিয়েছেন শুধু মনের কথা। তিনি বলেন, জিনিসগুলো আগের থেকে অনেক ভালো হয়েছে। ভেঙে যাওয়া সম্পর্কগুলোকে জোড়া লাগানো সহজ না হলেও সেই জিনিসগুলোকে দূরে সরিয়ে রেখে ভালোভাবে বাঁচা যায়। মনে হয় শুধু আমি নয়, অন্য কেউই ঠিক এই চায়। তাই জিনিসগুলো ভালো হচ্ছে।

ক্যাটরিনা বলেন, পুরনো সম্পর্ক আমাকে ভাবাতে বাধ্য করেছে। ছোট-বড় সবকিছু নিয়েই ভাবতে শুরু করেছি। আমি থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলাম। কিছুটা সময় নিজের জন্য সময় বার করে নিতে হয়। এতে আপনার মন অনেক ভালো থাকবে। আপনি এমন সব জিনিসে আটকে পড়েন যেখান থেকে আপনি বেরোতে চান কিন্তু হয়ে ওঠে না। তাই চেষ্টা করুন নিজের সঙ্গে সময় কাটানোর।

আপাতত তিনি এখন ব্যস্ত রয়েছেন ‘ভারত-এর প্রচারে। সলমানের সঙ্গে চতুর্থবারের জন্য জুটি বাধতে চলেছেন তিনি। যা নিয়ে ক্যাট খুবই উচ্ছ্বসিত। তবে ক্যাটরিনার অভিনয়ের প্রশংসা করেছেন সলমান। তিনি বলেন, ছবিতে ক্যাটরিনা খুব ভালো অভিনয় করেছেন। যার কারণে তিনি জাতীয় পুরষ্কার পাবেন বলে বিশ্বাস ‘ভাইজান’-এর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here