kolkata bengali news

ডেস্ক: বলিউডের ‘বার্বি ডল’ বলা হয় তাঁকে। তাঁর রূপে প্রত্যেকেই মোহিত। একের পর এক নতুন ছবির অফারও পাচ্ছেন ক্যাটরিনা কাইফ। যদিও বক্স অফিসে সেইসব ছবি না চললেও ক্যাটের হাতে রয়েছে বেশ কয়েকটি নতুন প্রোজেক্ট। শোনা যাচ্ছে, ক্রীড়াবিদ পিটি উষার বায়োপিকে কাজ করতে পারেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন এস ভার্মা।তিনি বেশ কয়েকটি তামিল ও মালিয়ালাম ছবি পরিচালনা করেছেন। জানা গিয়েছে, পরিচালক এই বিশিষ্ট ক্রীড়াবিদের জীবনীকে পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন। পাশাপাশি তিনি বলেন, পিটি উষা আমাদের দেশের গর্ব। তিনি প্রায় ১০১টি মেডেল পেয়েছেন। তিনি রেলে চাকরি করেছেন এবং নতুন খেলোয়াড়দের প্রশিক্ষণ দিচ্ছেন। কেরলের তাঁর একটি প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে। শুধু তাই নয় তাঁকে পদ্মশ্রী এবং অর্জুনা পুরষ্কারে ভূষিত করা হয়েছে।

সূত্রের খবর, ক্যাটরিনা এই বায়োপিকে কাজ করতে পারেন। কিছুদিন আগেই পরিচালক বেঙ্গালুরু থেকে সোজা মুম্বইয়ে এসেছিলেন। ছবির স্ক্রিপ্ট নিয়ে অভিনেত্রীর সঙ্গে আলোচনা করেন। এমনকি অভিনেত্রীকে স্ক্রিপ্ট পড়ে শোনানো হয় বলে জানা গিয়েছে। ছবিতে কাজ করার ইচ্ছেপ্রকাশ করেছেন ক্যাটরিনা। যদি সবকিছু ঠিক থাকে তাহলে এই প্রথমবার কোনও বায়োপকে দেখা যেতে পারে তাঁকে। ‘সূর্যবংশী’-র শ্যুটিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। শ্যুটিং সেরেই তিনি নতুন ছবি নিয়ে বসবেন বলে জানা যাচ্ছে। জানা গিয়েছে, এই ছবিটি বিভিন্ন আঞ্চলিক ভাষায় তৈরি করা হবে। ইংরেজি, হিন্দি, চাইনিজ  এবং রাশিয়ান ভাষায় তৈরি করা হবে। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এ আর রহমান।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘ভরত’ ছবির ট্রেলার। যেখানে তাঁকে সলমানের বিপরীতে দেখা যাবে। দেশপ্রেমের কাহিনীকে ফুটিয়ে তোলা হয়েছে ছবিতে। ‘ভরত’ সিনেমার পরিচালক হলেন আলি আব্বাস জাফর। পাশাপাশি ‘সূর্যবংশী’ ছবিতে অক্ষয়ের বিপরীতে কাজ করতে চলেছেন অভিনেত্রী। ছবির শ্যুটিংও শুরু করে দিয়েছেন ক্যাট ম্যাডাম।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here