মুম্বইয়ের দর্শকদের ভালবাসায় আপ্লুত পপ আইকন কেটি পেরি, দেখুন ভিডিয়ো

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: মুম্বইয়ে তাঁর কনসার্ট ছিল, সেই মতো হাজিরও হয়ে গিয়েছেন তিনি।  অনুষ্ঠানে ২৫ হাজারেও বেশি দর্শকদের উপস্থিতি দেখে আপ্লুত পপ আইকন কেটি কেরি। প্রত্যেককে জানালেন ধন্যবাদ। শনিবার রাতে মুম্বইয়ের একটি স্টেডিয়ামে পপ আইকনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রায় ২৫ হাজারেও বেশি দর্শকেরা এই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন।

 কেটি পেরি জানান, ‘পারফর্ম করার সময় হাজার হাজার মানুষের ভালবাসা অনুভব করেছিলাম। তাদের উচ্ছ্বাস, আনন্দে আমার শক্তি আরও দ্বিগুণ বেড়ে গিয়েছিল। তারা আমার সঙ্গে তাদের প্রিয় গানগুলো গাইছিলেন, এই খুশি আমি কোথাও পাইনি। এর থেকে বেশি আমি কিছু আর বলতে পারব না। কারণ, আমাকে বলা হয়েছিল এই অনুষ্ঠানটি শীতকালে হবে। কিন্তু যেহারে এখানে ট্রাফিক জ্যাম, গরম এবং তা স্বত্ত্বেও মানুষজন এখানে এসেছেন। এই সমস্ত কিছু আমার মনকে একেবারে ছুঁয়ে গেছে। এদের প্রত্যেককে সাদুবাদ জানাতে হয়। তারা অনেক পথ পেরিয়ে আমার অনুষ্ঠানে এসেছেন। এর জন্য আমি সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই।’

 

View this post on Instagram

 

💚 #katyperry

A post shared by katysbruh ✨ (@katyslooks) on

 প্রসঙ্গত, মুম্বইয়ে কেটি পেরির আগমনের খবর পেয়েই বলি পরিচালক-প্রযোজক করণ নিজের বাড়িতে গ্র্যান্ড পার্টির আয়োজন করেন। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলি তারকারা। বিদেশিনী খাতিরে কোনও ত্রুটি রাখলেন না বলি সেলেবুরা। তবে কেটি পেরির সঙ্গে প্রত্যেকেই সেলফি তোলেন এবং সোশ্যাল মিডিয়ায় তা পোস্টও করেন।

kolkata bengali news

 

kolkata bengali news

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here