sports news

মহানগর ওয়েবডেস্ক: করোনা আতঙ্কের ফলে বন্ধ রক্তদান শিবির, ফলে রক্তের আকাল দেশের ব্লাড ব্যাঙ্কগুলিতে। এই অবস্থায় রক্তের প্রয়োজনে বেরিয়ে মাথায় হাত পুনের এক ব্যক্তির। কিন্তু বিপদের সময় পাশে পেয়ে গেলেন ভারতীয় দলের তারকা কেদার যাদবকে। বিপদের মধ্যে পরা ব্যক্তির জন্য রক্তদান করে নিজের ৩৫তম জন্মদিনটা স্মরণীয় করে রাখলেন ভারতের এই অলরাউন্ডার।

করোনা ভাইরাসের জেরে বন্ধ আইপিএল, বন্ধ অনুশীলনও। সেই কারণে এখন পুনেতে নিজের বাড়িতেই আছেন কেদার। কিন্তু বৃহস্পতিবার জন্মদিনের দিন জানতে পারেন শঙ্কটে পরা ওই ব্যক্তির কথা। দেরী না করে সঙ্গে সঙ্গে এগিয়ে আসেন তিনি। গোটা ঘটনাটির কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা।

প্রসঙ্গত, আইপিএলে চেন্নাই সুপার কিংস দলে খেলেন কেদার। আইপিএলের প্রস্তুতির জন্য চেন্নাইয়ে গিয়ে অনুশীলনও শুরু করে দিয়েছিলেন তিনি। কিন্তু এর মাঝেই দেশে হানা দেয় নোভেল করোনা ভাইরাস। তার জেরে শেষমেশ ১৫ এপ্রিল পর্যন্ত আইপিএল পিছিয়ে দিতে বাধ্য হয় বিসিসিআই। সেই কারণে অনুশীলন বন্ধ করে দেয় সব ফ্র্যাঞ্চাইজি।

লোয়ার মিডল অর্ডারে নেমে কেদারের বিধ্বংসী ব্যাটিং বেশ প্রশংসিত হলেও শেষ কিছু সময় ধরে বেশ অফ ফর্মেই তিনি। বল হাতেও সেইভাবে সাফল্য পাচ্ছেন না। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে ওয়ানডে সিরিজে রিজার্ভ বেঞ্চে ছিলেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে দলে জায়গা পেয়েছিলেন তিনি। আহামরি কিছুই করতে পারেননি। ২০১৭ সালের অক্টোবর মাসে শেষবার জাতীয় দলের হয়ে টি২০ খেলেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here