এনআরএস কাণ্ডে হস্তক্ষেপ রাজভবনের! মুখ্যমন্ত্রীকে ডেকে পাঠালেন রাজ্য়পাল

0
146
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: এনআরএস কাণ্ড নিয়ে এবার সরাসরি হস্তক্ষেপ করল রাজভবন। সূত্রের খবর, এই ইস্যু নিয়ে আলোচনা করতে এবং রাজ্যের পরিস্থিতির অচলাবস্থা কাটাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ডেকে পাঠিয়েছেন রাজ্যপাল কেশরিনাথ ত্রিপাঠী।

এনআরএস কাণ্ডের জেরে রাজ্যজুড়ে আন্দোলনে নেমেছেন চিকিৎসকরা। যার ফলে গত তিন দিন ধরে প্রচণ্ড হয়রানির শিকার রোগীরা। এর মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসকদের গণ-ইস্তফা চলেছে। আগামিদিনে পরিস্থিতি আরও ঘোরাল হওয়ার সম্ভাবনা। এই পরিস্থিতিতে ইতিমধ্যে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে গেছেন সিনিয়র ডাক্তারদের একটি দল। ডঃ সুকুমার মুখ্যোপাধ্যায়ের নেতৃত্বে এই দল রয়েছেন ডঃ অলকেন্দু ঘোষ, ডঃ মাখনলাল সাহা এবং ডঃ অভিজিৎ চৌধুরী। এবার মুখ্যমন্ত্রীকে সরাসরি ডেকে পাঠিয়েছন রাজ্যপাল কেশরিনাথ ত্রিপাঠী।

গতকালের সর্বদল বৈঠক সন্দেশখালির ঘটনা নিয়ে থাকলেও এনআরএস কাণ্ড নিয়ে ওই বৈঠকেও আলোচনাও হয়। সেই বৈঠক নিয়ে সমালোচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজে না গিয়ে দলের প্রতিনিধিকে পাঠানোর ব্যাখ্যাও তিনি দিয়েছিলেন। এবার জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি নিয়ে তথা এনআরএস কাণ্ড নিয়ে তাঁকে রাজ্যপাল ডেকে পাঠানোর কী প্রতিক্রিয়া দেন মমতা বন্দ্যোপাধ্যায় তার দিকে নজর রয়েছে সকলের।

উল্লেখ্য, এদিন এনআরএস হাসপাতালের আক্রান্ত জুনিয়র চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়কে দেখতে হাসপাতালে যান রাজ্যপাল কেশরিনাথ ত্রিপাঠী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here