kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: অনুব্রত মণ্ডলের মুখে ‘খেলা হবে’ স্লোগান বিধানসভা নির্বাচনের মুখে রাজ্য রাজনীতিতে সোরগোল ফেলেছে। বুধবার বোলপুরে তৃণমূল কংগ্রেস আয়োজিত ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে উপস্থিত হয়ে তিনি এবার বললেন ‘রাত ন’টার পর ভয়ঙ্কর খেলা হবে’। বিজেপি তাঁর এই বক্তব্যকে পাল্টা কটাক্ষ করেছে।

এদিন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস স্পোর্টস আয়োজিত বোলপুরে ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে অতিথি হিসেবে অনুব্রত মণ্ডল উপস্থিত হন। সেখানে তিনি বক্তব্য রাখতে গিয়ে মন্তব্য করেন, ‘আজ থেকে ঠিক চার বছর আগে আমি বলেছিলাম সন্ধে ৬টায় খেলতে যাব। আর এখন রাত ন’টায় খেলতে যাব। ভয়ঙ্কর খেলা হবে। কেউ আটকাতে পারবে না।‘

অনুব্রতের এই বক্তব্য প্রসঙ্গে বীরভূম জেলা বিজেপির সহ-সভাপতি শুভাশিস চৌধুরী বলেন, ‘তৃণমূলের পায়ের তলার মাটি সরতে এই ধরনের উস্কানিমূলক মন্তব্য শুরু হয়েছে। আগামী বিধানসভা নির্বাচনে এর জবাব বাংলা তথা বীরভূমের মানুষ তৃণমূলকে দেবে।

​উল্লেখ্য, কিছুদিন আগে এই অনুব্রত মণ্ডল বলেছিলেন, একুশের নির্বাচনের পর ভয়ঙ্কর খেলা হবে রাজ্যে। তার এই বক্তব্যের পাল্টা কটাক্ষ করে বিজেপি। এ প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, ‘তৃণমূল আর কি খেলবে। ওদের দলের স্ট্রাইকার, ফরোয়ার্ডরা এখন তো আমাদের দলে। আমরা খেলব, আর ওরা দেখবে।‘

​এরপরে খেলা হবে স্লোগান শোনা যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে। একাধিকবার তিনি বলেছেন, বিজেপি কী খেলবে। ওরা খেলুক না। আমি গোলরক্ষকের দাঁড়িয়ে আছি। ​দেখি ওরা কটা গোল দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here