মহানগর ওয়েবডেস্ক : দুদিন আগেই মাদক যোগের অভিযোগে গ্রেফতার হয়েছেন করণ জোহরের ধর্মাটিক প্রোডাকশনের কর্মচারী তথা এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষিতিশ রবি প্রসাদ।

আর মাদক যোগের অভিযোগে গ্রেফতারের পর বিস্ফোরক অভিযোগ করেছেন ক্ষিতিশ। তিনি গত রবিবার মুম্বই কোর্টে জানিয়েছেন, তাঁকে জোর করে করণ জোহর ও তার কোম্পানির নাম মাদক চক্রের জন্য বলতে বলা হয়েছে। যদিও এনসিবির তরফে জানানো হয়েছে ক্ষিতিশের তোলা সমস্ত অভিযোগ মিথ্যে। বলিউডে ড্রাগ যোগের তদন্তে যথেষ্ট প্রমানের উপর ভিত্তি করেই গ্রেফতার ও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গত রবিবার ক্ষিতিশের আইনজীবী সতীশ মানসিন্ডে আদালতকে এও জানিয়েছেন তার মক্কেলকে হুমকি ও হেনস্থা করা হচ্ছে। গত শুক্রবার হঠাৎ সকালেই ক্ষিতিশের বাড়িতে হানা দেয় এনসিবি আধিকারিকরা। নিষিদ্ধ ড্রাগ রাখার অভিযোগে টানা ২৪ ঘন্টা আটক করে জেরা করা হয়। আর সেই জেরাতেই নাকি বলিউডের মাদক যোগে করণ জোহরের নাম নিতে জোর দেওয়া হয় তাকে। যদিও ক্ষিতিশের এই অভিযোগ অস্বীকার করেছেন এনসিবি আধিকারিকরা।

গত সপ্তাহেই করণ জোহর একটি বিবৃতি দিয়ে জানিয়ে দেন তিনি ক্ষিতিশকে ব্যক্তিগত ভাবে চেনেন না। তার ধর্মা প্রোডাকশনের সিস্টার কোম্পানির সঙ্গে একবছরের চুক্তিভিত্তিক কাজ করার কথা ছিল ক্ষিতিশের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here