কার্তিকের ‘ভুল ভুলাইয়া-২’-তে নায়িকার চরিত্রে কিয়ারা!

0
274

মহানগর ওয়েবডেস্ক: অবশেষে ঘোষণা হয়ে গেল ‘ভুল ভুলাইয়া-২’র নায়িকার নাম। কিছুদিন আগেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ঘোষণা করা হয়েছিল এই সিনেমাতে মুখ্য চরিত্রে অক্ষয় কুমার নয় কার্তিক আরিয়ানকে নেওয়া হবে। ২০০৭ সালের জনপ্রিয় সিনেমা ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়াল এটি। এবারের এই সিনেমাতে কার্তিকের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে কিয়ারা আডবানিকে।

এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন, ”ভুল ভুলাইয়া হল আমার দেখা প্রথম ভৌতিক সিনেমা। খুবই ভালো লেগেছিল প্রথম পর্বটি। আমি ভাবিনি আমাকে এই সিনেমার সিক্যুয়ালে অভিনয় করতে দেখা যাবে। এই সিনেমার সঙ্গে যুক্ত হতে পেরে খুবই ভালো লাগছে আমার। অনীশ স্যারের সঙ্গে প্রথমবার কাজ করব আমি। ধৈর্য ধরে রাখতে পারছি না কবে থেকে শ্যুটিং শুরু হবে এই সিনেমার। আশা করি একটা ভালো সিনেমা তোমাদের উপহার দেব আমি।”

কিছুদিন আগেই ‘ভুল ভুলাইয়া-২’ প্রথম লুক সামনে আসে। যেখানে সেই জনপ্রিয় গানটি ব্যাকগ্রাউন্ডে বাজতে দেখা যায়। এই সিনেমা প্রসঙ্গে অনীশ বাজমি জানান, ”অক্ষয় এই সিনেমাতে অভিনয় করছেন না। তবে কেমিও করতে দেখা যেতে পারে তাঁকে। নিশ্চিত করে কিছুই বলব না এখন। চিত্রনাট্যের কাজ চলছে এখনও।” ২০০৭ সালে ‘ভুল ভুলাইয়া’ সিনেমাটি পরিচালনা করেছিলেন প্রিয়দর্শন। সেখানে অক্ষয় ছাড়াও অভিনয় করতে দেখা গিয়েছিল বিদ্যা বালন, সাইনি আহুজা, আমিশা প্যাটেলকে। কার্তিকের ‘ভুল ভুলাইয়া-২’ মুক্তি পাবে আগামী বছর অর্থাৎ ২০২০ সালের ৩১ জুলাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here