kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বলি তারকাদের ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ট্যুইটার অ্যাকাউন্ট হ্যাকের ঘটনা কোনও নতুন নয়। অনেকেই এই সমস্যার শিকার হয়েছেন। যেমনটা ঘটেছে কিয়ারা আডবাণীর সঙ্গে। মঙ্গলবার অভিনেত্রী নিজের ট্যুইটার অ্যাকাউন্ট হ্যাকের ঘটনা প্রকাশ্যে আনেন। পাশাপাশি অনুরাগীদের জানিয়ে দেন, তাঁর অ্যাকাউন্ট থেকে যদি কোনও বার্তা পাঠানো হয় তাতে যেন নজর না দেওয়া হয়। ইনস্টাগ্রামে পুরো বিষয়টি তুলে ধরলেন কিয়ারা।

kolkata bengali news

 

kolkata bengali news

অভিনেত্রী লিখেছেন, ‘আমার ট্যুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। সেখান থেকে যদি কোনও বার্তা পাঠানো হয় তাতে যেন  নজর না দেওয়া হয় এবং বিষয়টিকে এড়িয়ে যাওয়াই ভাল।’ পাশাপাশি কিয়ারা এও জানান, তাঁর অ্যাকাউন্ট থেকে যদি কোনও লিঙ্ক পাঠানো হয় তা যেন গ্রহণ না করা হয়। কারণ, তিনি এখন ট্যুইটার হ্যান্ডেল সামলাচ্ছেন না। যদিও কিয়ারার আগে একাধিক তারকারা এই সমস্যায় পড়েছেন। অমিতাভ বচ্চন, শাহিদ কাপুরের মতো তারকাদের ট্যুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল।

কাজের কথা বলতে গেলে, ‘কবীর সিং’-এ সাফল্য উপভোগ করছেন কিয়ারা আডবাণী। ছবিটি বক্স অফিসে ২০০ কোটির ব্যবসা করেছে। পাশাপাশি তাঁকে দেখা যাবে ‘গুড নিউজ’-এ। যেখানে তাঁর সঙ্গে রয়েছেন করিনা কাপুর খান, অক্ষয় কুমার, দিলজিত দোসাঞ্জ। ছবিটি এই বছরের ২৭ ডিসেম্বর মুক্তি পাবে। তাছাড়াও ‘ভুলভুলাইয়া ২’-র শ্যুটিং শুরু করেছেন তিনি। বিপরীতে আছেন কার্তিক আরিয়ান। ছবিটি আগামী বছর মুক্তি পেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here