kolkata news
Parul

নিজস্ব প্রতিনিধি : দাপিয়ে বেড়িয়েছেন রুপোলি পর্দা। এবার কি তবে রাজনীতির নয়া ইনিংস শুরু করতে চলেছেন বলিউডের বাদশা শাহরুখ খান? শনিবার দিনভর এই আলোচনায় মজে রইল রাজনৈতিক মহল। জল্পনার কারণ, ইলেকশন স্পেশালিস্ট প্রশান্ত কিশোরের সঙ্গে শাহরুখের নৈশভোজ। শুক্রবার প্রশান্ত দেখা করেন এনসিপি নেতা শারদ পাওয়ারের সঙ্গেও। যার জেরে জল্পনার পালে লেগছে জোরাল হাওয়া।   

ads

এক সময় বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সঙ্গে থাকলেও, পরে দল ছাড়েন ইলেকশন স্পেশালিস্ট প্রশান্ত। তার পরেই দায়িত্ব নেন তৃণমূল বাঁচানোর। বিধানসভা নির্বাচনে তৃণমূলকে বিপুল ভোটে জিতিয়ে দেওয়ার নেপথ্য কারিগর প্রশান্তই। তৃণমূলকে নবান্নে ফিরিয়ে ছুটি নেন প্রশান্ত। তার পর ফের নেমে পড়েছেন ময়দানে।

গতকাল, শুক্রবার তৃণমূল যখন ব্যস্ত সপুত্র মুকুলকে দলে ফেরাতে, ঠিক তখনই প্রশান্ত মুম্বইয়ে সিলভার ওকেয় গিয়ে এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারের সঙ্গে যোগ দেন মধ্যাহ্নভোজে। এদিনই শরদের বাড়ি থেকে বেরিয়ে প্রশান্ত সটান চলে যান কিং খানের বাড়ি মন্নতে। সেখানে শাহরুখের সঙ্গে সারেন নৈশভোজ। এতেই জল্পনার রসদ পয়েছে রাজনৈতিক মহল। কারণ, মোদির সঙ্গে শাহরুখের সম্পর্কের রসায়ন অম্লমধুর। যদিও তৃণমূল নেত্রীর সঙ্গে তাঁর হৃদ্যতার কথা অজানা নেই কারও। ২০১২ সাল থেকে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ। মমতার চোখে তিনি বাংলার ‘ঘরের ছেলে’। শাহরুখও মমতার প্রশংসায় পঞ্চমুখ। তাই শুক্রবার শাহরুখ-প্রশান্ত নৈশভোজ অন্য ইঙ্গিত দিচ্ছে বলেই রাজনৈতিক মহলের ধারণা। এখন দেখার, রিল লাইফ ছেড়ে শাহরুখ রিয়েল লাইফে আসেন নাকি রিয়েল লাইফ ছেড়ে প্রশান্ত যান রিল লাইফের দুনিয়ায়!  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here