মহানগর ওয়েবডেস্ক: প্রথম ম্যাচে মুম্বইয়ের কাছে হারের ফলে টুর্নামেন্টের শুরুতেই চাপে পড়ে গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু এদিন দ্বিতীয় ম্যাচেই জয়ের সরণিতে নাইট বাহিনী। স্লো উইকেটে অবশ্য আইপিএলের স্বভাবসুলভ ধুমধারাক্কা বিশেষ দেখা গেল না। বরং হায়দরাবাদের মনীশ ও কেকেআরের শুভমানের ধৈর্যশীল ব্যাটিং ক্রিকেটপ্রেমীদের উপভোগ্য ছিল।

ম্যাচে টসে জিতে শুরুতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তবে শুরুতেই নিজাম শিবিরে হানা দেয় নাইট বাহিনী। বেয়ারস্টোকে (৫) ফেরান প্যাট কামিন্স। বিধ্বংসী হয়ে ওঠার আগে ওয়ার্নারকে (৩৬) ফেরান বরুণ চক্রবর্তী। এরপর অবশ্য মনীশ পাণ্ডে ও ঋদ্ধিমান সাহা পার্টনারশিপ গড়ে তোলেন। তবে আবু ধাবির স্লো উইকেটে বড় শট খেলতে পারছিলেন না তারা। ৫১ রান করে রাসেলের শিকার হন মনীশ। ৩০ রান করেন ঋদ্ধি। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৪২ রান করে হায়দরাবাদ।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি কলকাতারও। শূন্য রানেই সাজঘরে ফিরে যান নারিন। এরপর শুভমান ও নীতিশ রান কেকেআরের ইনিংস এগিয়ে নিয়ে যান। ১৩ বলে ২৬ রান করে আউট হন রানা। ব্যর্থ হন কার্তিক (০)। তবে শুভমান ও মর্গান ধীরে সুস্থে বড় পার্টনারশিপ গড়ে তোলেন। শেষমেষ সাত উইকেট বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় কেকেআর। ৭০ রানের অপরাজিত ইনিংস খেলেন শুভমান, ৪৪* রান করেন মর্গান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here