uthappa-Dk

ডেস্ক: টুর্নামেন্টের প্রথম পাঁচটা ম্যাচের চারটেতেই জয়। তারপর থেকে শুধু অন্ধকার। টানা পাঁচ ম্যাচ হেরে চলতি আইপিএলে একেবারেই মুখ থুবড়ে পড়ে কলকাতা নাইট রাইডার্স। যার জেরে এবারের আইপিএলের শেষ চারে যাওয়া প্রায় অসম্ভব হয়ে গিয়েছে নাইটদের জন্য। অধিনায়ক দীনেশ কার্তিকের ফর্ম ও কিছু সিদ্ধান্ত নিয়ে সমালোচনাও হচ্ছে ঘরে বাইরে। এরই মাঝে দীনেশ কার্তিক ও রবিন উথাপ্পাকে বিশ্রামে পাঠাল কেকেআর টিম ম্যানেজমেন্ট।

ঘরের মাঠে দুটি ম্যাচে টানা হারের পর রবিবার হায়দরাবাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়াবে কলকাতা, এমনটাই আশা করেছিলেন সমর্থকরা। কিন্তু তাঁদের সেই আশা অপূর্ণ রেখে ৯ উইকেটে ম্যাচ হেরে যায় কেকেআর। এরপরেই কার্তিক ও উথাপ্পাকে বিশ্রামে পাঠানোর সিদ্ধান্ত নেয় টিম ম্যানেজমেন্ট। এই দুই তারকা ছাড়াও নিখিল নায়েক, শ্রীকান্ত মুণ্ডে ও পৃথ্বীরাজ ইয়ারাকেও বিশ্রামে পাঠানো হয়েছে। সূত্রের খবর, দলের বাকি সকলে কলকাতা ফিরলেও ওই পাঁচ ক্রিকেটারকে মুম্বই পাঠানো হয়েছে। সেখানে নাকি দলের কর্তা শাহরুখ খানের সঙ্গেও দেখা করতে পারেন তাঁরা।

 

এই প্রসঙ্গে দলের হেড কোচ জ্যাক কালিস সংবাদমাধ্যমকে জানান,

‘টিম ম্যানেজমেন্টের মনে হয়েছে ওই পাঁচ জনের একটু বিশ্রাম দরকার। তাই ওদের বিশ্রাম দেওয়া হয়েছে। সবারই শরীর একটু রেস্ট চায়। আশা করি এই বিশ্রামের ফলে ওরা নিজেদের ফর্ম ফিরে পাবে।’

প্রসঙ্গত, ক্যাপ্টেন্সির পাশাপাশি এবার ব্যাট হাতেও ব্যর্থ ডিকে। দশ ম্যাচে করেছেন মাত্র ১১৭ রান। তাঁর পাশাপাশি উথাপ্পাও ছন্দে নেই। স্লো ব্যাটিং করে সমালোচিতও হয়েছেন। নয় ম্যাচে তাঁর মোট রান ২২০। শেষ চারে যেতে হলে আগামী চার ম্যাচে জিততেই হবে কেকেআরকে। ফলে তার আগে ডিকে-উথাপ্পাদের ফর্মে ফেরাতে মরিয়া কেকেআর ম্যানেজমেন্ট।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here