মহানগর ওয়েবডেস্ক: টিম ইন্ডিয়ার স্টার ব্যাটসম্যান কেএল রাহুল ফের একবার ‘কফি’জনিত কারণে খবরে এলেন। ভারতীয় দলের এই দুর্দান্ত ব্যাটসম্যান ও উইকেটকিপার কফি কাপে চুমুক দিয়ে একটি ছবি পোস্ট করেন টুইটারে। তারপরেই সকলে তাঁকে কফি থেকে দূরে থাকার পরামর্শই দেন।
গত বছরের শুরুতেই বিরাট বিতর্কে জড়িয়ে ছিলেন টিম ইন্ডিয়ার দুই স্টার ক্রিকেটার হার্দিক পণ্ডিয়া ও কেএল রাহুল। ‘কফি উইথ করণ’ সিজন ৬-এর কাউচে বসে বেফাঁস মন্তব্য করে বিপাকে পড়েছিলেন তাঁরা। নারীবিদ্বেষী ও যৌন বিষয়ক মন্তব্য করেন হার্দিক। ঘটনার নিন্দায় সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গিয়েছিল। সেই প্রসঙ্গই উসকে দেন নেটিজেনরা।

টিভি শো’তে বিতর্কে জড়িয়ে পাণ্ডিয়া-রাহুলকে সিরিজের মাঝপথেই অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরিয়ে আনে বিসিসিআই। এমনকী সুপ্রিম কোর্ট নিযুক্ত ক্রিকেট পরামর্শদাতা কমিটি এই দুই ক্রিকেটারকেও নির্বাসনে পাঠিয়েছিল।
কফি উইথ করণ নিয়ে লকডাউনে মুখ খুলেছিলেন পাণ্ডিয়া। ইনস্টাগ্রাম লাইভে দীনেশ কার্তিকের সঙ্গে আড্ডা দিতে গিয়ে হার্দিক বিতর্কিত টিভি শোয়ের প্রসঙ্গে বলেছিলেন, “আমি কফি পান করি না। আমার গ্রিন টি চলে। ওই একবারই কফি পান করেছিলাম। অতিরিক্ত দাম চোকাতে হয়েছিল। আমি বাজি ধরে বলতে পারি আজ পর্যন্ত স্টারবাকস যত কফি বিক্রি করেছে তার থেকে আমার কফির দাম অনেক বেশি ছিল । ওই ঘটনার পর আমি কফি থেকে দূরেই থাকি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here