Home Featured তৃণমূলের প্রাক্তন মন্ত্রী ও প্রাক্তন সাংসদকে হুমকি চিঠি কেএলও-র!

তৃণমূলের প্রাক্তন মন্ত্রী ও প্রাক্তন সাংসদকে হুমকি চিঠি কেএলও-র!

0
তৃণমূলের প্রাক্তন মন্ত্রী ও প্রাক্তন সাংসদকে হুমকি চিঠি কেএলও-র!
Parul

 নিজস্ব প্রতিনিধি  : ফের মাথাচাড়া দিচ্ছে বিচ্ছিন্নতাবাদী শক্তি! তৃণমূলের প্রাক্তন মন্ত্রী ও প্রাক্তন সাংসদকে হুমকি চিঠি কেএলও-র! কোচবিহারের এই দুই তৃণমূল নেতাকে চরম পরিণতির হুমকি দিয়ে কেএলও চিঠি দিয়েছে বলে অভিযোগ।

বঙ্গভঙ্গের দাবিতে ক্রমেই দানা বাঁধছে অশান্তির মেঘ! দিন কয়েক আগে আলিপুরদুয়ারের সাংসদ বিজেপির জন বার্লা উত্তরবঙ্গকে পৃথক রাজ্য কিংবা কেন্দ্র শাসিত অঞ্চলে পরিণত করার দাবি জানান। তাঁর সুরে সুর মিলিয়ে রাঢ়বঙ্গ ভাগের দাবি তোলেন সাংসদ বিজেপির সৌমিত্র খাঁ। বার্লার দাবি সমর্থন করেন কামতাপুর লিবারেশন অর্গানাইজেশনের(কেএলও) নিখিল রায়।

এবার সেই কেএলও-র বিরুদ্ধে কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায় ও প্রাক্তন বনমন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মণকে হুমকি চিঠি দেওয়ার অভিযোগ উঠল। বার্লা উত্তরবঙ্গকে পৃথক রাজ্য কিংবা কেন্দ্রশাসিত অঞ্চলে পরিণত করার দাবি তুলেছেন। এদিকে ফের মাথাচাড়া দিচ্চে বিচ্ছিন্নতাবাদী শক্তি কেএলও। সম্প্রতি কেএলও প্রধান জীবন সিংহের একটি ভিডিও প্রকাশ্যে আসে। ওই ভিডিওয় নতুন করে কামতাপুর রাজ্য গঠনের দাবি জানানো হয়। ভিডিওর সত্যতা যাচাই করেনি মহানগর 24*7। তবে ভিডিওর সত্যতা যাচাইয়ে শুরু হয়েছে তদন্ত।

কেএলওর লেটার হেডে দেওয়া ওই প্রেস বিবৃতিতে পার্থপ্রতিম ও বিনয়কৃষ্ণকে কার্যত প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে। কেএলওর দাবি, নির্বাচনের নামে সাধারণ মানুষকে প্রতারিত করা হয়েছে। কোচ জনজাতি প্রতারণার শিকার হচ্ছে। এই সময় শাসকদলের এই দুই নেতা কলকাতায় গিয়ে যা করছেন, তার চরম পরিণতি হবে বলেও হুমকি দেওয়া হয়েছে কেএলওর চিঠিতে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here