‘নাইটহুড’ পাচ্ছেন বেন স্টোকস! জল্পনা উস্কে দিলেন প্রধানমন্ত্রী পদপ্রার্থী

0
435

মহানগর ওয়েবডেস্ক: রবিবার বিশ্বকাপের ফাইনালে ব্যাট হাতে প্রায় অসাধ্য সাধন করে ফেলেছেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। আর সেই কারণেই হয়তো বড় সম্মান পেতে চলেছেন তিনি। আর কিছুদিনের অপেক্ষা, তারপরেই বেন স্টোকস থেকে ‘স্যার’ বেন স্টোকস হয়ে যেতে পারেন ফাইনালের ম্যান অফ দ্য ম্যাচ।

ফাইনাল ম্যাচে চাপের মুখে ৯৮ বলে ৮৪ রানের অনবদ্য ইনিংস খেলেন বেন স্টোকস। এরপর সুপার অভারেও ৮ রান করেন তিনি। সুপার ওভারে অবশ্য ম্যাচ ড্র হওয়ায় বেশি বাউন্ডারি মারার সুবাদে প্রথমবারের জন্য বিশ্বকাপ যেতে ইংল্যান্ড। এরপর সোমবার ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মের সঙ্গে দেখা করেন ইংলিশ ক্রিকেটাররা।

সেখানেও নাকি দুই প্রধানমন্ত্রী পদপ্রার্থী বরিস জনসন ও জেরেমি হান্ট স্টোকসকে নাইটহুড দেওয়ার কথা জানান। এমনকি তাঁকে ডিউকও করা হবে বলে আশ্বস্ত করেন তাঁরা দুজনেই। পরে এক অনুষ্ঠানের পর এই ব্যাপারে যখন বরিসের কাছে জানতে চাওয়া হয়, তখন তিনি জানান, ‘অবশ্যই’। একই ভাবে সমগ্র ব্যাপারটির সত্যতা স্বীকার করেন হান্টও।

প্রসঙ্গত, সেদিনের স্টোকসের ইনিংস দেখে অভিভূত বিশ্বকাপজয়ী অধিনায়ক ইয়ন মর্গানও। ‘স্টোকস একজন সুপার হিউম্যান। গোটা দলকে ও জয়ের দিকে টেনে নিয়ে গিয়েছে। আমি জানি জোস বাটলারের অবদানও কম কিছু নয়। কিন্তু স্টোকসের ইনিংসের কাছে সবার ইনিংস ফিকে’, বলেন তিনি।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here