আসল সলমানকে কি দেখা যাবে ‘বিগ বস’-এ? প্রশ্ন কোয়েনা মিত্রের

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ‘বিগ বস’-র ঘরে প্রথম দিন থেকেই প্রতিযোগী কোয়েনা মিত্র এবং শেহনাজ গিলের মধ্যে ঝামেলা শুরু হয়। শেহনাজের বেফাঁস মন্তব্যে চটে গিয়েছিলেন অভিনেত্রী। কোয়েনাকে বারংবার অপমান এবং তাঁকে নিয়ে রঙ্গ তামাশা করায় সলমানের কাছে নালিশও জানান তিনি। কিন্তু কোনও কিছুতেই লাভ হয়নি। উলটে শেহনাজের পক্ষ নিয়েছেন বলে অভিযোগ করেন কোয়েনা। প্রতিযোগিতা থেকে বেরিয়ে যাওয়ার পরও শোয়ের সঞ্চালক সলমানকে আক্রমণ করতে ছাড়েননি তিনি। তাঁর একের পর এক আক্রমণাত্মক মন্তব্যে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি সলমানের। তবে কোয়েনা যে থামার পাত্র নন, তা তিনি আরও একবার বুঝিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় কোয়েনা বলেন,’আসল সলমানকে কি আমরা দাঁড়াতে দেখব?’

 সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী একটি পোস্ট শেয়ার করেন। তিনি লেখেন, ‘বড় মনের মানুষ সলমান খান, কখন আপনি জাগবেন? আপনার তথাকথিত বিনোদনকারী, নিষ্পাপ, বাচ্চা সানা যে সব সীমা অতিক্রম করে ফেলেছে!! অন্যদিকে, কারও পেশা নিয়ে মজা করছেন আরেক প্রতিযোগী তেহসিন পুনাওয়ালা। বলে রাখা ভাল, টাকা নিয়ে সভ্যতা কেনা যায় না।’ তবে এর আগেও সলমানের বিরুদ্ধে অভিনেত্রী একাধিক অভিযোগ তুলেছেন। এমনকি ঘর থেকে বেরোনোর কিছুদিন আগেই তিনি সঞ্চালককে প্রশ্ন করেন, একজনের পেশা নিয়ে কি আপত্তিকর মন্তব্য করা যায়? উত্তরে সলমান জানান, বিষয়টিকে মজার ছলে নিতে। তবে শেহনাজের মন্তব্যকে মোটেই মজার ছলে নিতে নারাজ কোয়েনা।

এদিকে, নতুন এবং পুরনো প্রতিযোগীদের মধ্যে ক্যাপ্টেন হওয়া নিয়ে শুরু হয়েছে বিতর্ক। পাশপাশি দেবলীনা ভট্টাচার্য এবং রেশমী দেশাই পুনরায় ‘বিগ বস’-র ঘরে প্রবেশ করেছেন। তবে তাঁদের দুজনকে দেখে একেবারেই খুশি হননি সিদ্ধার্থ শুক্লা এবং আসিম রিয়াজ। পাশাপাশি ঘরে প্রতিযোগীরা দুটো দলে বিভক্ত হয়ে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here