firhad hakim news

মহানগর ওয়েবডেস্ক: আন্তর্জাতিক নারী দিবসের দিনই বড় বেফাঁস মন্তব্য করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যা নিয়ে ফের একবার সরগরম হয়েছে রাজ্য রাজনীতি। কলকাতা পুরসভার মেয়র তথা পুরমন্ত্রী ফিরহাদ হাকিম সরাসরি দিলীপ ঘোষকে বয়কট করার ডাক দিয়েছেন। ববির সাফ কথা, নারী দিবসে মহিলাদের অপমান করেছেন দিলীপ। মহিলাদেরই উচিত দিলীপকে বয়কট করা।

ঠিক কী ঘটেছিল? ঘটনা হচ্ছে, নারীদের এই বিশেষ দিনেই সিএএ-র বিরুদ্ধে ৬২ দিন ধরে টানা প্রতিবাদরত কলকাতার পার্কসার্কাসের আন্দোলনকারী মহিলাদের উদ্দেশ্যে বিরুপ মন্তব্য করেন তিনি। দিলীপ ঘোষ বলেন, ‘মেয়েদের ড্রাগ খাইয়ে আন্দোলনে নামানো হচ্ছে।’ বিজেপি রাজ্য সভাপতির কথায়, ‘রাজ্যের সংস্কৃতি নষ্ট হচ্ছে। মেয়েদের ড্রাগ খাইয়ে আন্দোলনে নামানো হচ্ছে। এটা কোন বাংলায় রয়েছি আমরা?’

বিজেপি রাজ্য সভাপতির এহেন মন্তব্য বিতর্কের জন্ম দিয়েছে রাজ্য রাজনীতিতে। যেই সম্পর্কে ফিরহাদ হাকিম বলেন, ওঁর কোনও কথার উত্তর দিতে ইচ্ছা করে না। কথা শুনে মনে হয় একটা অসভ্য লোক, উন্মাদ বললেও অত্যুক্তি হয় না। নারী দিবসের দিনে তিনি মহিলাদের নিয়ে কুরুচিকর মন্তব্য করছেন। মহিলাদের ড্রাগস খাওয়ার কথা বলছেন। এটা নারী দিবসে মহিলাদের অপমান। ফিরহাদ হাকিম বলেন, মহিলাদের উচিত দিলীপ ঘোষকে বয়কট করা। গোটা বাংলারাই উচিত দিলীপ ঘোষকে বয়কট করা। এই মানুষটা একের পর এক মন্তব্য করে বাংলাকে হেয় করছেন, বাংলার সংস্কৃতিকে আঘাত করছেন, অপমান করছেন মহিলাদেরও।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here