মা হলেন কণীণিকা! কন্যা সন্তানের নাম রাখলেন কিয়া

0
80

মহানগর ওয়েবডেস্ক: বেশকিছুদিন ধরেই টলিপাড়াতে গুঞ্জন শুরু হয়। অভিনেত্রী কণীণিকা বন্দ্যোপাধ্যায় নাকি অন্তঃসত্তা। মাঝে তাঁর অভিনীত ‘অন্দরমহল’ ধারাবাহিক মাঝপথে ছেড়ে চলে যেতে চান তিনি কিন্তু কারণ হিসাবে কিছুই জানা যায়নি। অনেকেই ভেবেছিলেন তাঁর অন্তঃসত্তা হওয়ার জন্যই বোধ হয় এই কাজ ছাড়তে চাইছেন তিনি। পরবর্তীকালে সেই জল্পনাই সত্যি হয়। ২০১৭ সালে সুরজিৎ হাজারিকে বিয়ে করেন কণীণিকা বন্দ্যোপাধ্যায়। এদিন সকালে তাঁদের কন্যা সন্তান হয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, গত মঙ্গলবার হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে তারপর এদিন সকাল ১১ টা নাগাদ কন্যা সন্তানের জন্ম দেন কণিনীকা।

দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে আপাতত ভর্তি আছেন বলে জানা গিয়েছে। দু-তিন দিনের মধ্যে ছাড়া পাবেন তিনি। সূত্রের খবর, হাসপাতালে কণিনীকার স্বামী ছাড়াও তাঁদের পরিবারের লোকজন রয়েছেন বলে জানা গিয়েছে। নিজের অন্তঃসত্তা অবস্থায় নানা ধারাবাহিক ও সিনেমাতে কাজ করেছেন তিনি। তাঁর মধ্যে উল্লেখযোগ্য ছিল ‘অন্দরমহল’। এই মেগা ধারাবাহিকের মাধ্যমেই ফের একবার অভিনয় জগৎ-এ কামব্যাক করেন তিনি।

 

এছাড়াও বড়পর্দায় উইন্ডোজ প্রোডাকশনের হাত ধরে ‘মুখার্জীদার বউ’ ও ‘কণ্ঠ’ সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল কণিনীকাকে। যদিও হাসপাতালে ভর্তি হওয়ার আগে তিনদিন ধরে গৃহবন্দি হয়ে সম্পূর্ণ বিশ্রামে ছিলেন কণিনীকা। সূত্রের খবর, কণিণীকা ও সুরজিৎ হরি তাঁদের সন্তানের নাম রেখেছেন কিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here