মহানগর ওয়েবডেস্ক : ‘সূর্য আবার উঠবে’, গতকাল ইডির জেরার মুখে পড়েছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তারপরেই ইনস্টাগ্রামে এই বার্তায় দেন অভিনেত্রী ও সুশান্তের বন্ধু কৃতি শ্যানন।

তিনি নাম না করেই একটি বার্তা দিয়ে বলেন, ‘এখন মেঘ জমেছে, চারিদিকে কুয়াশা, সবকিছুই অস্পষ্ট, কিন্তু তারা বলেছিল সত্যি ঠিক সূর্যের মত। সবসময় জ্বলজ্বল করে, তাই এখনই কিছু আশা করা উচিত নয়। ধৈর্য ধরুন, অপেক্ষা করুন, এখন ঝড় বইছে, এরপর বৃষ্টি নামবে। কিন্তু বন্ধুরা এটা সবসময় মাথায় রাখবেন, ঝড়ের শেষে সূর্যের উদয় হয়।’

গতকাল ইডির দফতরে নিজের ভাই ও আইনজীবীকে নিয়ে হাজিরা দিয়েছিলেন রিয়া। সূত্রের খবর, তদন্তকারী অফিসারদের উত্তরে কোনও জবাব স্পষ্ট ভাবে দেননি রিয়া। একাধিক প্রশ্ন এড়িয়ে গিয়েছেন বলেও জানা যায়। তাই এই জিজ্ঞাসাবাদে খুশি নন তদন্তকারী অফিসাররা। তারা আবারও ডেকে পাঠাতে পারেন রিয়াকে, গতকাল এমনটাই জানা যায় সূত্র মারফত।

মুম্বইয়ের ইডির অফিসে টানা আট ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় রিয়াকে। গতকাল রাত আটটা নাগাদ ইডির মুম্বইয়ের অফিস থেকে বেরোতে দেখা যায় তাকে। যদিও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি তিনি।

অপরদিকে কৃতি, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের খুবই কাছের বন্ধু ছিলেন। তারা একসঙ্গে ‘রাবতা’ ছবিতে অভিনয় করেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে একটি আবেগঘন পোস্ট করেন কৃতি।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here