মহানগর ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখছেন অভিনেত্রী কৃতি শ্যানন। তার মৃত্যুর তদন্তের দাবিতে পরিবারের পাশে দাঁড়িয়ে সমান তালে লড়াই চালিয়ে গিয়েছেন কৃতি। সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী ও অভিনেত্রী কৃতি সুশান্তের এই আকস্মিক মৃত্যু মেনে নিচ্ছেন না বলে জানিয়েছেন। কিন্তু অভিনেতার মৃত্যু নিয়ে যারা রাজনীতি করছেন, যারা ফায়দা তুলছেন তাদের এবার কটাক্ষ করলেন কৃতি।

এদিন কারওর নাম না নিয়েই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি পোস্ট করেছেন কৃতি। এদিন তিনি লিখেছেন, ‘ ‘ওরা তোমার জন্য লড়াই করে। তারপর ওরা একে অপরের সঙ্গে লড়াই করে। একটা না থামা ঝামেলা… এটা যেন আর তোমাকে ঘিরে নয়। এটা ওদেরকে ঘিরে। হয়ত বরাবর সেটাই ছিল। ‘

নিজের পোস্টে কারোর নাম না নিলেও সকলেই বুঝতে পেরেছেন কাকে উদ্দেশ্যে করে কৃতি এই পোস্ট করেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রাজনৈতিক ভাবে ও ব্যাক্তিগত দিক দিয়ে সকলকেই ক্রমাগত আক্রমণ করছেন কঙ্গনা। তার আচরণে বিরক্ত অনেকেই।

অঙ্কিতার সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙার পর কৃতির সঙ্গে নাম জড়ায় সুশান্ত সিং রাজপুতের। যদিও দুই তারকাই তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে বেশিদিন তাদের সম্পর্ক নিয়ে জল্পনা হয়নি। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অভিনেতার জন্য ও তার পরিবারের পাশে বারবার রয়েছেন কৃতি। এদিন ইনস্টাগ্রামে কৃতির করা এই পোস্ট যথেষ্ট ভাইরাল হয়েছে। বলিউডের একাধিক তারকা লাইক ও শেয়ার করেছেন তার কথাগুলি।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here