Parul

মহানগর ডেস্ক: গুজ্ঞন শোনা যাচ্ছিল, ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিক নাকি শেষ হতে চলেছে, কিন্তু সেই বিষয় আদতেও ঠিক নয়। শেষ হচ্ছে না এই ধারাবাহিক কিন্তু শেষ হচ্ছে এই ধারাবাহিকের চরিত্র, কর্ণ’র ভূমিকা। নতুন ধারাবাহিকের কাজে হাত দিয়েছেন কর্ণ ওরফে ক্রুশল আহুজা। 

ads

     ধারাবাহিক শেষ না হলেও, শেষ হচ্ছে কর্ণ’র চরিত্র। নতুন ভাবে আসতে চলেছে ‘কি করে বলবো তোমায়’। যেখানে দেখা যাবে না কর্ণকে। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নতুন ধারাবাহিকের কাজ শুরু করেছেন ক্রুশল আহুজা। দ্বিতীয় ভার্সনে এই ধারাবাহিকে দেখা যাবে স্বস্তিকা ওরফে রাধিকাকে, কিন্তু থাকবেনা কর্ণ। খবর শোনা যাচ্ছে, জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘দ্বীপ জেলে যাই’ – এর হিন্দি রিমেক করা হচ্ছে, সেই ধারাবাহিকেই দেখা যাবে কর্ণকে।

 জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের রিমেক হচ্ছে হিন্দিতে। ২০১৫ থেকে ২০১৭ পর্যন্ত চলা এই ধারাবাহিক, ব্যাডমিন্টন খেলার ওপর নির্ভর করে তৈরি হয়েছিল। এই বাংলা ধারাবাহিকে ইন্দ্রজিৎ ও নবনিতার জুটিকে ভালোবেসেছিল সকলে, এবার ইন্দ্রজিতের চরিত্রে থাকবে ক্রুশল আহুজা। ছবির প্রযোজনা করবে সুশান্ত। 

     অপরদিকে সম্পূর্ন নতূনভাবে দেখা যাবে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিককে। টাইম লিপ নিয়ে অনেকটা এগিয়ে দেখানো হবে এই ধারাবাহিকে। অন্যদিকে কর্ণর অপরদিকে কে থাকবে তার এখনও জানা যায়নি। ছবির পর্দায় কর্ণ এবং রাধিকার জনপ্র্রিয় জুটিকে মিস করবে সকলেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here