kuldeep

ডেস্ক: তাঁকে বলা হয় এই মুহূর্তে দেশের অন্যতম সেরা স্পিনার। তবে বিশ্বকাপের ঠিক আগে সেই কুলদীপ যাদবকেই বেধড়ক ঠ্যাঙালেন ইংল্যান্ডের অলরাউন্ডার মইন আলি। তাঁকে এক ওভারে তিনটি ছক্কা আর দুটি চার হাঁকান মইন। পাঁচ বলে ২৭ রান দেন কুলদীপ। সেই ওভারের শেষ বলে অবশ্য মইনকে আউট করেন কেকেআর স্পিনার। আর তারপরেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

শুক্রবার আরসিবির বিরুদ্ধে ম্যাচটি দুঃস্বপ্ন ভেবেই ভুলে যেতে চাইবেন কুলদীপ। চার ওভার হাত ঘুরিয়ে ৫৯ রানের বিনিময়ে এক উইকেট নেন তিনি। আইপিএলের ইতিহাসে এটাই যুগ্মভাবে কোনও স্পিনারের দ্বারা সবচেয়ে খারাপ বোলিং পারফরম্যান্স। ওভারের পরেই রাগে টুপি মাটিতে ছুঁড়ে ফেলেই কান্নায় ভেঙে পড়েন যাদব। তাঁকে সান্ত্বনা দিতে এগিয়ে আসেন সতীর্থরাও।

 

এবারের আইপিএলে একেবারেই ছন্দে নেই কুলদীপ। নয় ম্যাচে মাত্র চার উইকেট নিয়েছেন তিনি। গড় ৭১.৫০। কদিন আগেই নিজের পারমরম্যান্স নিয়ে উষ্মা প্রকাশ করেছিলেন কুলদীপ।

‘এই আইপিএলে আমি খুব একটা বেশি উইকেট পাচ্ছি না। এইরকম হলে নিজের প্রতি আত্মবিশ্বাসটাই চলে যায়। কিন্তু আমার মনে হচ্ছে সবাই এবার খুব ভালো ব্যাট করছে। কেউ আমার বলে আউট হতে চাইছে না’, বলেন তিনি।

প্রসঙ্গত, শুক্রবার কোহলি, মইন আলির দাপটে ২০ ওভারে ২১৩/৪ রান করে আরসিবি। জবাবে ব্যাট করতে নেমে উথাপ্পা, গিলদের ব্যর্থতার পরেও বিধ্বংসী ব্যাট করেন রাসেল (২৫ বলে ৬৫) ও নীতিশ রানা (৪৬ বলে ৮৫*)। কিন্তু তা সত্ত্বেও দলকে জেতাতে পারেননি তাঁরা। ২০ ওভারে ২০৩/৫ রানেই থেমে যায় কেকেআর ইনিংস।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here