Home Featured নাম না করে ফের শুভেন্দুকে তুলোধনা কুণাল ঘোষের

নাম না করে ফের শুভেন্দুকে তুলোধনা কুণাল ঘোষের

0
নাম না করে ফের শুভেন্দুকে তুলোধনা কুণাল ঘোষের
Parul

নিজস্ব প্রতিনিধি:  গতকাল পিএসির চেয়ারম্যান করা হয় মুকুল রায়কে। আর তারই প্রতিবাদে বিধানসভার অন্য সমস্ত কমিটির চেয়ারম্যান পদ ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এরপরেই নাম না করে শুভেন্দু অধিকারীকে এক হাত নেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

সোশাল মিডিয়ায় একটি পোস্টে কুণাল ঘোষ বলেন, সস্তা রাজনীতির জন্য বিজেপির কয়েকজনকে বিধানসভা কমিটির চেয়ারম্যান পদ ছাড়তে বাধ্য করা হল। আর তুমি নিজে পদ আঁকড়ে বসে। প্রতিবাদের দম থাকলে নতুন বিধায়কদের বঞ্চিত না করে নিজে ইস্তফা দিলে বুঝতাম!! সপরিবারে শুধু নিতেই জানে। ওর রাজনীতির জন্য ত্যাগ করবে অন্যরা।

শুক্রবার বিধানসভায় মোট ৩৯টি কমিটি ঘোষণা করেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। তবে মুকুল রায়কে পিএসির চেয়ারম্যান করতেই বিজেপি ওয়ার্ক আউট করেন। এই সিদ্ধান্তের তীব্র বিরোধিতা করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, রাজ্য সরকার নিজেরাই খরচ করবে, আর নিজেরাই অডিট করবেন। হিসেবে গড়মিল হলে ধরার কেউ থাকবে না। তিনি তোপ দাগেন, অশোক লাহিড়ীর মতো নির্বাচনে জিতে আসা অর্থনীতিবিদ ভুলগুলি যাতে ধরতে না পারেন, তাই মুকুল রায়কে মনোনীত করা হল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here