Home Featured ‘শান্তিকুঞ্জে বাড়ল অশান্তি’, সুপ্রিম কোর্ট রায় দেওয়ার আগেই কুণালের ‘হেডলাইন’

‘শান্তিকুঞ্জে বাড়ল অশান্তি’, সুপ্রিম কোর্ট রায় দেওয়ার আগেই কুণালের ‘হেডলাইন’

0
‘শান্তিকুঞ্জে বাড়ল অশান্তি’, সুপ্রিম কোর্ট রায় দেওয়ার আগেই কুণালের ‘হেডলাইন’
Parul

মহানগর ডেস্ক: শুভেন্দু অধিকারীর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর মৃত্যুর ঘটনায় নতুন করে দায়ের হয়েছিল এফআইআর। এরপর ঘটনার তদন্তভার নিজের কাঁধে তুলে নিয়েছে রাজ্য গোয়েন্দা সংস্থা সিআইডি। বুধবার সিআইডি’র ৩ আধিকারিক গিয়েছিলেন শান্তিকুঞ্জে। অর্থাৎ শুভেন্দু অধিকারীর বাড়ির পাশে যেখানে নিরাপত্তারক্ষী থাকতেন সেই ব্যারাকে। দেহরক্ষীর খুনের ঘটনা নতুন করে সংবাদ শিরোনামে উঠে আসার পর রাজনৈতিক মহলে শুরু হয়েছে আলোচনা।

বৃহস্পতিবার সকালে এ বিষয়ে টুইট করেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক এবং মুখপাত্র কুণাল ঘোষ। সামাজিক মাধ্যমে তিনি বলেছেন, “আরে ভাই, তুমি বিরোধী দলনেতা এই রাজ্যের আর মামলা সরাতে চাইছ অন্য রাজ্যে। এত মজা রাখব কোথায়!!! তার উপর অনুমান বলছে তোমার আবেদনটি আইনি সৌজন্যের মোড়কে খারিজ করে মামলা কলকাতা হাইকোর্টেই রাখতে চলেছেন সুপ্রিম কোর্ট। সেই রায়ের খবরের হেডিং এখনই করে রাখলাম: শান্তিকুঞ্জে বাড়ল অশান্তি।”

মামলা অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার বিষয়টি নতুন কিছু নয় পশ্চিমবঙ্গে। সম্প্রতি নন্দীগ্রাম মামলা অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে রাজ্য গেরুয়া শিবির। বিরোধী দলনেতার আর্জি শুভেন্দু অধিকারীর আর্জি, ‘মামলাটি কলকাতা হাইকোর্ট থেকে দেশের অন্য কোনও হাইকোর্টে সরিয়ে নিয়ে যাওয়া হোক।’ শুভেন্দুর আবেদনে বিচারপতি কৌশিক চন্দের কথাও উল্লেখিত ছিল। শাসক দলের পক্ষ থেকে অভিযোগ করা হয়, গেরুয়া শিবিরের সঙ্গে যোগ রয়েছে তাঁর। শেষ পর্যন্ত নিজেকে মামলা থেকে সরিয়ে নেন কৌশিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here