Home Featured দীনেশের ছেড়ে যাওয়া জুতোয় পা গলাবেন কুণাল ঘোষ!

দীনেশের ছেড়ে যাওয়া জুতোয় পা গলাবেন কুণাল ঘোষ!

0
দীনেশের ছেড়ে যাওয়া জুতোয় পা গলাবেন কুণাল ঘোষ!
Parul

নিজস্ব প্রতিনিধিদীনেশের ছেড়ে যাওয়া জুতোয় পা গলাবেন কুণাল ঘোষ! অন্তত তৃণমূলের একটি সূত্রের দাবি এমনই। রাজ্যসভার সে আসনে নির্বাচন হবে ৯ অগষ্ট, সেখানেই কুণালকে প্রার্থী করা হবে। দিল্লিতে যাতে বিজেপি বিরোধী হওয়া জোরদার করা যায়, সেই জন্যই অভিষেক ঘনিষ্ঠ কুণালকে প্রার্থী করতে পারে ঘাসফুল শিবির।

একুশের বিধানসভা নির্বাচনের আগে আচমকাই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন রাজ্যসভার সাংসদ দীনেশ ত্রিবেদী। স্বাভাবিকভাবেই খালি হয় তাঁর আসনটি। রাজ্যসভায় তৃণমূলের আরও একটি আসন খালি হয়েছে। সেটি মানস ভুঁইয়ার। বিধানসভায় জয়ী হওয়ায় রাজ্যসভার পদ ছেড়ে দেন মানস। তবে ৯ অগষ্ট রাজ্যসভার যে আসনে ভোট হবে, সেটি দীনেশের ছেড়ে যাওয়া।

তৃণমূলের একটি সূত্রের খবর, দীনেশের ছেড়ে যাওয়া আসনেই প্রার্থী করা হবে কুণালকে। এক সময় রাজ্যসভারই সাংসদ ছিলেন কুণাল। মেয়াদ শেষে সারদাকাণ্ডে গ্রেফতার হন তিনি। সাড়ে তিন বছর জেলও খাটেন। সেই সময় তৃণমূল নেত্রীকে একাধিকবার প্রবল আক্রমণ করেন তিনি। জেল থেকে বেরিয়ে রাজনৈতিক কেরিয়ার নিয়ে ভাবতে শুরু করেন কুণাল। ফের যোগাযোগ করেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। অভিষেকের বদান্যতায় ফের তৃণমূলে সক্রিয় হন কুণাল। এবং পদও জুটিয়ে ফেলেন বলে অভিযোগ।

এহেন কুণালকেই ফের রাজ্যসভায় প্রার্থী করতে পারে তৃণমূল। কারণ দুটো। এক, কুণালের হয়ে সওয়াল করতে পারেন স্বয়ং অভিষেক। আর দুই, তৃণমূলে সক্রিয় হয়ে কুণাল তীব্র আক্রমণ করেছেন বিজেপিকে। প্রচারও করেছেন তৃণমূলের হয়ে। প্রত্যাশিতভাবেই তৃণমূল ক্ষমতায় আসার পর ফের একবার রাজ্যসভার সাংসদের পদের শিকে ছিঁড়তে চলেছে কুণালের ভাগ্যে!    

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here