ডেস্ক: শনিবার সাতপাকে বাঁধা পড়ছেন আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবের বড় ছেলে তেজপ্রতাপ। ইতিমধ্যেই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে জোরকদমে। অতিথিদের আসা-যাওয়াও শুরু হয়ে গিয়েছে লালুর বাড়িতে। এরই মধ্যে খুশির খবর পেয়েছে লালুর পরিবার। শুক্রবারই আগামী ৬ সপ্তাহের জন্য অন্তর্বর্তি জামিন পেয়ে গিয়েছেন লালুপ্রসাদ। প্রসঙ্গত, বৃহস্পতিবারই তিনদিনের প্যারোলে মুক্তি পেয়েছিলেন তিনি। কিন্তু তিনদিনের প্যারোল বদলে ৬ সপ্তাহের অন্তর্বর্তি জামিন হয়ে যায়। ফলে আগামী ৬ সপ্তাহ জেল ছেড়ে ঘরের হাওয়াই খাবেন প্রাক্তন রেলমন্ত্রী।

সূত্রের খবর, মেডিক্যাল গ্রাউন্ডে এই ৬ সপ্তাহের অন্তর্বর্তি জামিন পেয়েছেন লালু। রাঁচি হাইকোর্ট মেডিক্যাল গ্রাউন্ডে এই জামিন মঞ্জুর করে তাঁর। বলে রাখা ভাল, দিনকয়েক আগেই চিকিৎসার জন্য দিল্লি এইমসে গিয়েছিলেন লালু। সেখানে অবস্থানের সময় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি গিয়ে দেখা করেন তাঁর সঙ্গে। ফলে একাধিক রোগে জর্জরিত লালুর হাল যে খুব একটা ভাল না তা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন পড়ে না।

অন্যদিকে, লালুর বড় ছেলের বিয়ের প্রস্তুতি বেশ ধুমধাম করেই হচ্ছে। বেশ কয়েকজন ভিআইপিও আসবেন এই মেগা বিয়েতে। যোগগুরু রামদেব বাবাও শুক্রবার লালুর বাড়ি পৌঁছে গিয়েছেন। এমন খবরও উঠে এসেছে যে, বিহারের মুখ্যমন্ত্রী নিতিশ কুমার ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও এই অনুষ্ঠানে যোগ দিতে পারেন। এখানেই শেষ নয়, এমন খবরও পাওয়া গিয়েছে যে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি ও তাঁর বোন প্রিয়াঙ্কা গান্ধিও বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here