ডেস্ক: পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর থেকেই খারাপ সময় শুরু হয়েছে প্রাক্তন রেলমন্ত্রী লালু প্রসাদ যাদবের। এইমসে ভর্তি অবস্থায় আপাতত চিকিৎসা চালাচ্ছেন লালু। ডাক্তাররা জানিয়েছেন, তিনি নাকি মানসিক অবসাদেও ভুগছেন। এই কারণে তাঁকে ডিপ্রেশনের ওষুধও দিতে হচ্ছে বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। গোদের উপর বিষফোঁড়ার হয়েছে পচা ডিম। জানা গিয়েছে, ব্রেকফাস্টে পচা ডিম খেতে দেওয়া হয়েছিল তাঁকে। আর এতেই বেজায় ক্ষেপেছেন লালু।

হাসপাতাল সূত্রে খবর, মানসিক অবসাদ ছাড়া আরও একাধিক রোগে জর্জরিত তিনি। এর মধ্যে সামিল রয়েছে সুগার ও হৃদরোগ জনিত সমস্যা। ফলে সারাদিনে এখন প্রায় ১৯ রকমের ওষুধ সেবন করতে হচ্ছে তাঁকে। অন্যদিকে, হাসপাতালে বিরোধী নেতারাও মাঝে মধ্যেই দেখা করতে আসছে তাঁর সঙ্গে। পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় ২৪ বছরের সাজা কাটাচ্ছেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

হাসপাতালে থাকলেও নরেন্দ্র মোদী ও অমিত শাহকে আক্রমণ করার কোনও সুযোগই ছাড়ছেন না তিনি। লালুর স্পষ্ট বার্তা, বিরোধীদের এক ছাতার তলায় এনে বিজেপির সরকারকে ক্ষমতাচ্যুত করতেই হবে। কিন্তু ২০১৯ লোকসভার নির্বাচনের আগে লালু আদৌ জেল ছেড়ে বেরোতে পারবেন কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here