kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: জালিয়াতি মামলায় দোষী সাব্যস্ত হয় বহুদিন ধরেই জেলবন্দি আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদব। দীর্ঘদিন ধরে অসুস্থ ধরেছেন তিনি। এখানে অবস্থান মাঝেই এবার বড় বিপদের আশঙ্কা করা হচ্ছে। অনুমান করা হচ্ছে করোনা আক্রান্ত হতে পারেন লালু প্রসাদ যাদব। শীঘ্রই তার কোভিড টেস্ট হতে পারে বলেও জানা যাচ্ছে। যার জেরে উদ্বিগ্ন লালুর পরিবার তথা আরজেডির কর্তাব্যক্তিরা।

সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, রাঁচির বাসিন্দা ৭৫ বছর বয়সী এক সাধু করোনা আক্রান্ত। যার চিকিৎসা করছিলেন রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিকেল সাইন্স এর ডাক্তার উমেশ প্রসাদ। এই ডাক্তারই জেলবন্দি লালু প্রসাদ যাদবের চিকিৎসক। যার জেরেই আশঙ্কা করা হচ্ছে করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে আরজেডি সুপ্রিমোর। জানা গেছে বিগত কয়েকদিন ধরে অসুস্থ থাকার পর গত সোমবার ওই সাধুর করোনা রিপোর্ট পজিটিভ আসে। ফলস্বরূপ যে ডাক্তার ওনার চিকিৎসা করছিলেন তিনি ও আক্রান্ত হতে পারেন বলে সন্দেহ করা হচ্ছে। দুর্ভাগ্যক্রমে প্রসাদ যাদবের চিকিৎসা করছিলেন তিনি। ফলে সংক্রমণের আশঙ্কা কোনোভাবেই এড়াতে পারছেন না লালু প্রসাদ যাদবও। ওই সাধু করণা আক্রান্ত হয় ইতিমধ্যেই ওয়ার্ডের সমস্ত ডাক্তারদের কফের নমুনা নেওয়া হয়েছে পাশাপাশি স্যানিটাইজ করা হয়েছে গোটা ওয়ার্ডকে। আগামী মঙ্গলবার ওই সমস্ত ডাক্তারদের নমুনা রিপোর্ট হাতে আসবে। তারপরই মঙ্গলবার সিদ্ধান্ত নেওয়া হবে লালু প্রসাদ যাদবের করোনা টেস্ট হবে কিনা।

এদিকে এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে আরজেডির অন্দরে। অসুস্থ লালুপ্রসাদ করোনা আক্রান্ত হতে পারেন এই আশঙ্কায় ইতিমধ্যেই তাকে প্যারোলে মুক্তি দেওয়ার দাবিতে সোচ্চার হয়েছেন দলের সদস্যরা। যদিও এখনই সে দাবিকে বিশেষ পাত্তা দিতে নারাজ আদালত। আবে আশঙ্কা কোনোভাবেই এড়ানো যাচ্ছে না। আপাতত করোনার ভয় বুকে নিয়েই হাসপাতাল বন্দি বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here