song news

মহানগর ওয়েবডেক্স: করোনা যুদ্ধে মহারাষ্ট্রের সরকারের পাশে জীবিত কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। মারণ সংক্রমণের সঙ্গে লড়তে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের পাশে দাঁড়ালেন প্রবাদপ্রতিম গায়িকা করোনা মোকাবিলায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লক্ষ টাকা আর্থিক অনুদান দিলেন লতা। সেই বিষয়ে এদিন টুইট করে গায়িকা জানিয়েছেন, তিনি তাঁর তরফ থেকে ২৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য করছেন। একই সঙ্গে সকলের প্রতি বিনম্র অনুরোধ জানিয়েছেন প্রত্যেকে যেন তাদের সাধ্য অনুযায়ী করোনা মোকাবিলায় আর্থিক সাহায্য করেন।

শুধুমাত্র গায়িকা লতা মঙ্গেশকর নন, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী’র ত্রাণ তহবিলে এর আগে আর্থিক অনুদান দিতে দেখা গিয়েছে বরুণ ধাওয়ান, বিরাট কোহলি, অনুষ্কা শর্মাকে। আর্থিক অনুদান না দিলেও মুম্বইয়ের পুরসভার কর্মীদের জন্য প্রয়োজনীয় মাস্ক ও স্যানিটাইজার প্রদান করেছেন হৃত্বিক রোশন।

এই মুহূর্তে গোটা দেশে ক্রমশ ভয়াবহ আকার ধারণ করছে কোভিড–১৯ সংক্রমণ। মঙ্গলবার এই রোগে নতুন করে ৭০ জন আক্রান্তের খবর পাওয়া গিয়েছে। যদিও গোষ্ঠী সংক্রমণের বিষয়ে নিশ্চিত করে এখনও পর্যন্ত বলা যাচ্ছে না। সবথেকে খারাপ অবস্থা মহারাষ্ট্রের। এই রাজ্যেই করোনা আক্রান্তের সংখ্যা ২৪৪ ছুঁয়েছে। গোটা দেশে করোনা রোগে আক্রান্তের সংখ্যা ১৪৪৭ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here